২৭ এপ্রিল, ২০১৭ ১৭:২৮

উল্লাপাড়ার সেই জামায়াত নেতার স্ত্রীসহ ৫ জন আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি:

উল্লাপাড়ার সেই জামায়াত নেতার স্ত্রীসহ ৫ জন আটক

পুলিশের কাছ থেকে হ্যান্ডকাপসহ ছিনিয়ে নেওয়া উল্লাপাড়া পৌর জামায়াতের আমির আতোয়ার হোসেনকে আটক করতে না পারলেও তার স্ত্রীসহ ৫জনকে আটক করা হয়েছে। এছাড়া হ্যান্ডকাপটিও পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে পুলিশ বাখুয়া গ্রামে অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো-বাখুয়া গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে রুহুল আমিন (৩২), একই মহল্লার মৃত আবুল কাসেমের ছেলে সাইফুল ইসলাম (৪৮), আজগর আলীর স্ত্রী মিছা বেগম (৪৫), শহিদুল ইসলামের স্ত্রী মোছাঃ শিরিনা বেগম (৪২) ও জামায়াত নেতা আতোয়ার রহমানের স্ত্রী মোছাঃ মুন্নী আরা বেগম (৩৮)।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কউশিক আহমেদ জানান, পুলিশের উপর হামলা চালিয়ে জামায়াত নেতা ছিনিয়ে নেওয়ার ঘটনায় ২০জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৬০-৭০জনের মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় তিন নারীসহ ৫জনকে আটক করা হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত- পুলিশের কাজে বাধা ও নাশকতাসহ ২১টি মামলা রয়েছে উল্লাপাড়া উপজেলা জামায়াতের পৌর আমির আতোয়ার রহমান রিরুদ্ধে। বুধবার বিকেলে বাকুয়া মহল্লা থেকে পুলিশ তাকে গ্রেফতার করলে জামায়াত নেতার স্ত্রী মুন্নীর নেতৃত্বে একদল নারী-পুরুষ  পুলিশের উপর হামলা চালিয়ে হ্যান্ডকাপ পড়া অবস্থায় জামায়াত নেতাকে ছিনিয়ে নেয়।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর