২৮ এপ্রিল, ২০১৭ ০৯:৩২

'স্ত্রীর মর্যাদা না পেলে আত্মহত্যা করবো'

অনলাইন ডেস্ক

'স্ত্রীর মর্যাদা না পেলে আত্মহত্যা করবো'

সংগৃহীত ছবি

ফরিদপুরের নগরকান্দা এলাকায় স্ত্রীর মর্যাদার দাবিতে এক সপ্তাহ ধরে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন এক তরুণী। কিন্তু চম্পা নামে ওই তরুণী বাড়িতে যাওয়ার পর থেকেই প্রেমিক, শ্বশুর ও শাশুড়ি উধাও হয়ে গেছেন। 

জানা যায়, ওই তরুণী নগরকান্দা পৌর এলাকার বিনয় চন্দ্র মণ্ডলের মেয়ে। তার প্রেমিক একই উপজেলার চরযোশরদী ইউনিয়নের মধ্য জগদিয়া গ্রামের সুকুমার চন্দ্র বিশ্বাসের ছেলে সুদর্শন চন্দ্র বিশ্বাস।

প্রেমিকের বাড়িতে অবস্থান নেওয়া ওই তরুণী জানান, স্কুলজীবন থেকে তারা একে অপরকে পছন্দ করেন। সেজন্য চম্পার একাধিকবার বিভিন্ন জায়গায় বিয়ে ঠিক হলেও সুদর্শন সেই বিয়ে ভেঙে দিয়েছেন। এরপর ২০১৪ সালের ৯ মার্চ নোটারি পাবলিকের মাধ্যমে বিয়ে করেন তারা। ফলে সুদর্শন ও তিনি ফরিদপুর এবং ঢাকায় স্বামী-স্ত্রীর মতোই বসবাস করতেন। কিন্তু কিছুদিন আগে সুদর্শন তার সঙ্গে যোগাযোগ কমিয়ে দেন। এর মধ্যে বন্ধুদের মাধ্যমে তিনি জানতে পারেন সুদর্শন অন্যত্র বিয়ে করেছেন। সেই খবর পেয়ে ঢাকা থেকে বাড়ি এসে সত্যতা পেয়ে স্ত্রীর মর্যাদা চেয়ে শ্বশুরবাড়িতে অবস্থান করছেন চম্পা।

চম্পার অবস্থানের পর থেকেই পলাতক শ্বশুর সুকুমার বিশ্বাস ও শাশুড়ি রীনা বিশ্বাস। আর সুদর্শন পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার, ঢাকায় একটি বেসরকারি ফার্মে চাকরি করেন। ঘটনার পর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া গেছে।

বিডি প্রতিদিন/২৮ এপ্রিল ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর