২৮ এপ্রিল, ২০১৭ ১০:৪৭

লক্ষ্মীপুরে জাতীয় আইনগত সহায়তা দিবসে শোভাযাত্রা

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে জাতীয় আইনগত সহায়তা দিবসে শোভাযাত্রা

'বিরোধ হলে শুধু মামলা নয়, লিগ্যাল এইড অফিসে আপোষও হয়' এ প্রতিপাদ্যকে ধারণ করে লক্ষ্মীপুরে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও দিনব্যাপী লিগ্যাল এইড মেলা আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে জাতীয় আইনগত সহায়তা দিবস।

আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে দিবসটি উপলক্ষ্যে জেলা জজ আদালত প্রাঙ্গণ থেকে র‌্যালি শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।পরে আদালত প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও দিনব্যাপী লিগ্যাল  এইড মেলার উদ্বোধন করেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি মো. আকরাম হোসেন চৌধুরী। এসময় জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেলসহ অনেকে স্বেচ্ছায় রক্তদান করেন।

এরপর অনুষ্ঠিত সভায় জেলা  লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এবং জেলা ও দায়রা জজ ড. এ কে এম আবুল কাশেম এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হালিম উল্লাহ চৌধুরী, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. সাইদুর রহমান গাজী, জেলা প্রশাসক মো, জিল্লুর রহমান চৌধুরী, জেলা পুলিশ সুপার আ.স.ম মাহাতাব উদ্দিন, পৌরসভার মেয়র আবু তাহের, সিভিল সার্জন ডা. মোস্তফা খালেদ আহম্মদ, আইনজীবি সমিতির সভাপতি মো. জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মো. নুরুল হুদা, সাবেক সভাপতি মো. হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন প্রমুখ।


বিডি প্রতিদিন/২৮ এপ্রিল, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর