২৮ এপ্রিল, ২০১৭ ১২:৫৩

অস্ত্র উদ্ধারের সময় সন্ত্রাসী গুলিবিদ্ধ

অনলাইন ডেস্ক

অস্ত্র উদ্ধারের সময় সন্ত্রাসী গুলিবিদ্ধ

অস্ত্র উদ্ধারের সময় খুলনার সন্ত্রাসী আব্দুর রহিম (২৯) দুই পায়ে গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। মহানগরীর শিল্প ব্যাংকের পিছনে শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ আব্দুর রহিম ৫ নম্বর মাছ ঘাট এলাকার মোশারফের ছেলে।

মহানগরীর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, আব্দুর রহিমকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে স্বীকার করে তার কাছে অবৈধ অস্ত্র রয়েছে। তার স্বীকারক্তি অনুসারে ভোরে শিল্প ব্যাংকের পিছনের এলাকা থেকে চার রাউন্ড গুলি, একটি রানদা, একটি চাপাতি উদ্ধার করা হয়।

অস্ত্র উদ্ধার করে নিয়ে আসার সময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে তার (আব্দুর রহিম) লোকজন। রহিম পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ গুলি ছোড়ে। এতে তার দুই পায়ে গুলি লাগে। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

আব্দুর রহিমের বিরুদ্ধে দুইটি ডাকাতি মামলা, একটি অস্ত্র মামলা ও দুইটি হত্যা চেষ্টা মামলা রয়েছে। অভিযানের নেতৃত্ব দেন খুলনা মহানগর পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোহাইমিনুর রশিদ।

গুলিবিদ্ধ আব্দুর রহিমকে প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/২৮ এপ্রিল ২০১৭/আরাফাত 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর