২৮ এপ্রিল, ২০১৭ ১৬:২৬

ভাইকে বাঁচাতে বোনের আকুতি!

রাজবাড়ী প্রতিনিধি:

ভাইকে বাঁচাতে বোনের আকুতি!

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হৃদয়ছোঁয়া স্ট্যাটাস দিয়ে আদরের ছোট ভাই শাহিন খানকে (৪৫) বাঁচাতে বিত্তবানদের সহযোগিতা চেয়েছেন বড় বোন আয়েশা খানম বেবী (৫০)। আয়েশা রাজবাড়ী জেলা শহরের ৩নং বেড়াডাঙ্গা এলাকার বাসিন্দা। 

কান্নাজড়িত কন্ঠে আয়েশা খানম বেবী বলেন, শাহিন রাজধানীর উত্তরায় একটি বাসায় কেয়ারটেকার হিসেবে কাজ করে। গত তিন মাস ধরে সে মাঝে মাঝে বুকে ব্যথা অনুভব করতে থাকে। গত ২৪এপ্রিল সে বুকে প্রচন্ড ব্যথা অনুভব করে গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে তাকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (পিজি হাসপাতাল) ভর্তি করা হয়। সেখান থেকে ডাক্তাররা তাকে এনজিওগ্রামসহ বেশ কয়েকটি চেকআপ করানোরা পরামর্শ দেন। চেকআপে শাহিনের হার্টে দুইটি ব্লক ধরা পড়ে। এরমধ্যে একটি ব্লক সম্পূর্ণ এবং একটি আংশিক। ডাক্তার বলেছেন এ অবস্থায় তার হার্টে দ্রুত রিং পড়াতে না পারলে তাকে বাঁচানো সম্ভব হবে না। কিন্তু রিং পড়াতে প্রায় আড়াই লাখ টাকার প্রয়োজন। বর্তমানে শাহিন পিজি হাসপাতালের ডি-ব্লকের ৪র্থ তলায় স্টেপ ডাউন ইউনিটের (এসডিইউ) ১০ নম্বর বেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।  

তিনি আরও বলেন, আমাদের পরিবারের এতো টাকা না থাকায় আমি নিরুপায় হয়ে সাহায্যের আবেদন করে ফেসবুকে একটি স্ট্যাটাস দেই। স্ট্যাটাসটি দেখে অনেকেই সাহায্য করেছেন। এই কয়েকদিনে প্রায় ৪৪ হাজার টাকা সাহায্য উঠেছে। বাকী টাকা যোগাড় না হওয়াতে আমরা শাহিনের চিকিৎসা করাতে পারছি না। তাই সমাজের বিত্তবানদের কাছে আমার অনুরোধ, আমার ছোটভাইটিকে বাঁচাতে আপনারা সাহায্যের হাত বাড়িয়ে দিন।

শাহিন খানকে বাঁচাতে সাহায্য পাঠানোর ঠিকানাঃ- উম্মে শেফা ইসলাম, হিসাব নং- ০১২৬১০৫০০০০১৭১১২৯, ডাচ বাংলা ব্যাংক লিঃ, এলিফ্যান্ট রোড শাখা, ঢাকা। বিকাশ নম্বর- ০১৭৭০-৪৪২৯৫৫ (ব্যক্তিগত)। আয়েশা খানম বেবীর ব্যক্তিগত মোবাইল নম্বর- ০১৭১৬-৭৪৬৯৬৩।

 

বিডি প্রতিদিন/২৮ এপ্রিল ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর