২৮ এপ্রিল, ২০১৭ ২০:০৮

'ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ পরাজিত করতে পারে না'

নিজস্ব প্রতিবেদক, চট্রগ্রাম:

'ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ পরাজিত করতে পারে না'

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ পরাজিত করতে পারে না। আওয়ামী লীগ যখনই ঐক্যবদ্ধ থেকেছে তখনই সাফল্য অর্জন করেছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দলের স্বার্থে, নৌকার স্বার্থে, জননেত্রী শেখ হাসিনার স্বার্থে ঐক্যবদ্ধ থাকতে হবে। এর কোন বিকল্প নেই। আজ বিকালে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে এক সভায় তিনি এসব কথা বলেন। 

এনামুল হক শামীম বলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ একটি অন্যতম শাখা। আওয়ামী রাজনীতিতে এই শাখার নেতাকর্মীদের বিরাট অবদান রয়েছে। জাতির জনক বঙ্গবন্ধুর আহ্বানে সাড়া দিয়ে মহান মুক্তিযুদ্ধে এই সংগঠনের নেতাকর্মীরা ঝপিয়ে পড়েন। প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে অবদান রেখে আসছে। কাজেই এই সংগঠনের নেতাকর্মীদের মধ্যে দ্বন্দ্ব বিভেদ কাম্য নয়। সবাইকে ঐক্যবদ্ধ থেকে দলের জন্য কাজ করতে হবে। 

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সাফল্যের দিকে এগিয়ে যাচ্ছি। মানুষের মাথাপিছু আয় বেড়েছে। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু করা হচ্ছে। ব্যাপক কর্মসংস্থান সৃষ্টির জন্য ১০০টি অর্থনৈতিক অঞ্চল গড়ে তোলা হচ্ছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে, এই ধারাবাহিকতা অব্যাহত থাকলে আগামী ২০২১ সালের আগেই মধ্যম আয়ের দেশে পরিণত হবো। এ জন্য নেত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। কারণ ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ পরাজিত করতে পারে না। 

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, নাঈমুদ্দিন চৌধুরী, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, মহানগরের নোমান আল মাহমুদ, শফিক আদনান, শফিকুল ইসলাম ফারুক, শেখ ইফতেখার সায়মুন, বাবু চন্দ্রন ধর, মানষ রক্ষিত প্রমুখ। 

 

বিডি প্রতিদিন/২৮ এপ্রিল ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর