২৮ এপ্রিল, ২০১৭ ২১:১৫

গৌরনদীতে শিকলে বেঁধে স্ত্রী নির্যাতনকারী পাষন্ড স্বামী কারাগারে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

গৌরনদীতে শিকলে বেঁধে স্ত্রী নির্যাতনকারী পাষন্ড স্বামী কারাগারে

বরিশালের গৌরনদীতে এক লাখ টাকা যৌতুক না দেয়ায় লোহার শিকলে বেঁধে লাঠি-রড দিয়ে পিটিয়ে এবং গরম খুন্তি ও চামচ দিয়ে স্ত্রীর সারা শরীরে ছ্যাকা দেয়ার পর মরিচের গুড়া ও লবন পানি দেয়া পাষন্ড স্বামী বাদল মৃধাকে গ্রেফতার করেছে পুলিশ। 

গত বৃহস্পতিবার রাতে উপজেলার শরিফাবাদ গ্রাম থেকে তাকে গ্রেফতারের পর শুক্রবার দুপুরে বরিশালের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে বাদলকে কারাগারে প্রেরন করে পুলিশ। এ মামলার অপর আসামী বাদলের ভাই লালমিয়া মৃধাকে গ্রেফতারের চেস্টা চলছে বলে জানিয়েছেন গৌরনদী থানার ওসি মো. ফিরোজ কবির। 

যৌতুকের দাবিকৃত ১ লাখ টাকা না দেয়ায় গত ২৫ এপ্রিল রাতে উপজেলার শরিফাবাদ গ্রামে ২ সন্তানের জননী তাসলিমা বেগমকে বিবস্ত্র করে শেকল দিয়ে বেঁধে রাতভর অমানুষিক শারীরিক নির্যাতন করে তার স্বামী বাদল ও দেবর লাল মিয়া। 

খবর পেয়ে পরদিন ২৬ এপ্রিল সকালে তাসলিমার বাবা সহ পরিবারের অন্যান্য সদস্যরা তাকে উদ্ধার করে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করে। এ ঘটনায় তাসলিমার মা জাহানারা বেগম বাদি হয়ে ওইদিনই বাদল ও তার ভাই লাল মিয়াকে আসামী করে গৌরনদী থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরদিন ২৭ এপ্রিল রাতে প্রধান অভিযুক্ত বাদলকে গ্রেফতার করে পুলিশ। 

গত ১৬ বছর আগে শরিফাবাদ গ্রামের মৃত আব্দুর ওহাব মৃধার মেঝ ছেলে বাদল মৃধার সাথে উজিরপুর উপজেলার জুগিহাটি গ্রামের আ. আজিজ হাওলাদারের মেয়ে তাসলিমা বেগমের সামাজিকভাবে বিয়ে হয়। তাদের ঘরে দুটি সন্তান রয়েছে। 

 


বিডি-প্রতিদিন/ ২৮ এপ্রিল, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৯

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর