২৮ এপ্রিল, ২০১৭ ২২:২৭

উখিয়ায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা

উখিয়া প্রতিনিধি

উখিয়ায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা

প্রতীকী ছবি

কক্সবাজারের উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের জুম্মাপাড়া গ্রামে স্বামীর অত্যাচার সইতে না পেরে মোমেনা খাতুন(২৬) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে । তিনি মো. জিয়ারুলের স্ত্রী। নিহত গৃহবধূর পরিবার তার স্বামীকে আসামি করে উখিয়া থানায় একটি এহাজার দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। 

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, বিয়ের পর থেকেই যৌতুকের টাকা নিয়ে মোমেনা ও তার স্বামীর মধ্যে বিরোধ চলে আসছিল। যার প্রেক্ষিতে গত বৃহস্পতিবার সকালে মোমেনাকে বেধড়ক মারধর করে স্বামী জিয়ারুল।  স্বামী বাড়ি থেকে বের হয়ে কোটবাজারে চলে গেলে বিষ পান করে অজ্ঞান হয়ে পড়েন মোমেনা। পার্শ্ববর্তী লোকজন দেখতে পেয়ে তাকে দ্রুত উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকেলে তিনি মারা যান। 
মোমেনার পিতা হোছন আহাম্মদ বলেন, বর্তমানে মোমেনার মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে রয়েছে। শনিবার ময়না তদন্ত শেষে লাশ দাফনের জন্য বাড়িতে নিয়ে আসা হবে।  এ ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।
 
উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. আবুল খায়ের বলেন, এ ধরনের কোন অভিযোগ এখনো আমার কাছে আসেনি। আসলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে। 

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর