২৯ এপ্রিল, ২০১৭ ১২:৪১

বানিয়াচংয়ে নৌকাডুবিতে নিখোঁজ ২

অনলাইন ডেস্ক

বানিয়াচংয়ে নৌকাডুবিতে নিখোঁজ ২

হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় ঝড়ের কবলে পড়ে নৌকাডুবিতে শিশুসহ দুইজন নিখোঁজ হয়েছেন। শনিবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত তাদের খোঁজ মেলেনি। শুক্রবার সন্ধ্যায় উপজেলার স্থানীয় চাতল বিল ও  সাতাইল নদীতে এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজরা হলেন,  উপজেলার মক্রমপুর ইউনিয়নের তেথারিয়া গ্রামের কৃষক জগানন্দ সরকারের ছেলে প্রদীপ সরকার (৮) ও  পুকুড়া ইউনিয়নের আদমনগর গ্রামের রঞ্জন দাশ (৫০)।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় হবিগঞ্জ জেলায় ঝড়-তুফান হচ্ছিল। এসময় স্থানীয় চাতল বিলে ঝড়ের কবলে পড়ে একটি নৌকা ডুবে প্রদীপ সরকার নিখোঁজ হয়।

অপরদিকে, একই সময়ে উপজেলার সাতাইল নদীতে ঝড়ের কবলে একটি নৌকা ডুবে যায়। এসময় নৌকায় থাকা রঞ্জন দাশ নামে এক কৃষক নিখোঁজ হন। খবর পেয়ে রাত ৮টার দিকে হবিগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছে এক ঘণ্টা চেষ্টা করে কোনও সন্ধান পায়নি। পরে ফায়ার সার্ভিসের ডুবুরিদল ফিরে আসে।

হবিগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শামছুল আলম জানান, হবিগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা অনেক চেষ্টা করেও তাদের কোনো সন্ধান পায়নি। শনিবার সকালে ঢাকা থেকে ডুবুরি দল আসলে আবারো উদ্ধার কাজ শুরু হবে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, নিখোঁজের বিষয়টি স্থানীয় মক্রমপুর ইউপি চেয়ারম্যানের মাধ্যমে জানতে পেরেছি। 

বিডি প্রতিদিন/২৯ এপ্রিল ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর