শিরোনাম
২৯ এপ্রিল, ২০১৭ ২০:৪৬

রাজবাড়ীতে ফেনসিডিলসহ ট্রাক জব্দ, আটক ২

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে ফেনসিডিলসহ ট্রাক জব্দ, আটক ২

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাট থেকে ১ হাজার ৪৪০ বোতল ফেনসিডিলসহ একটি ট্রাক জব্দ করেছে পুলিশ। এসময় ফেনসিডিল পাঁচারের সাথে জড়িত ট্রাকের চালক ও হেলপারকেও আটক করা হয়েছে।

আজ শনিবার দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে জেলা পুলিশ সুপার সালমা বেগম সাংবাদিকদের এ তথ্য জানান।

আটক ট্রাকের চালক সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার পাতরাখোলা গ্রামের মাজেদ আলী গাজীর ছেলে মো. আবু বক্কর গাজী (৩০) ও হেলপার একই জেলার আশাশুনী উপজেলার শ্রীকোলস গ্রামের সিরাজুল গাজীর ছেলে সবুজ গাজী (২৮)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সালমা বেগম বলেন, শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে খবর আসে একটি কাচাঁমালের ট্রাকের মধ্যে (সাতক্ষীরা-ট-১১-০২৯৪) বড় ধরণের মাদকের চালান সাতক্ষীরা থেকে রাজধানীর আশুলিয়ায় যাচ্ছে। এ খবর পাওয়ার পর তাৎক্ষণিকভাবে গোয়ালন্দ থানার ওসি মির্জা আবুল কালাম আজাদ এবং দৌলতদিয়া ঘাটে নিয়েজিত ট্রাফিক পুলিশের টিআই আসাদকে জানাই। এরপর রাত ২টার দিকে দৌলতদিয়া ফেরিঘাট থেকে তারা চালক-হেলপারসহ ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসেন। পরে ট্রাকটিতে তল্লাশি চালিয়ে চালকের পিছনে কেবিনের মধ্যে থেকে ১ হাজার ৪৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিলের মূল্য সাড়ে ১১ লাখ টাকা। 

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (ক্রাইম) মো. আছাদুজ্জামান, গোয়ালন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা আবুল কালাম আজাদ ও কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম ফকির উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/২৯ এপ্রিল ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর