২৯ এপ্রিল, ২০১৭ ২১:২৯

করতোয়া নদীতে নিখোঁজ গৃহবধূ লাশ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

করতোয়া নদীতে নিখোঁজ গৃহবধূ লাশ

 বগুড়ার শিবগঞ্জ উপজেলায় নিখোঁজের দুইদিন পরে করতোয়া নদী থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকালে শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নের ভাগকোলা গ্রামের করতোয়া নদীর বেলতলা ঘাট থেকে লাশটি উদ্ধার করা হয়। 

নিহত গৃহবধূ মরিয়ম বেগম (২৫) ওই গ্রামের আমিনুর ইসলামের স্ত্রী ও এক সন্তানের জননী। লাশ উদ্ধার হওয়ার ঘটনায় থানা পুলিশ তিনজনকে আটক করেছে। 

জানা যায়, বগুড়ার শিবগঞ্জ উপজেলার ভাগকোলা গ্রামের মোতাছিন আলীর ছেলে আমিনুর ইসলাম ৫ বছর আগে একই উপজেলার রায়নগর ইউনিয়নের সেকেন্দ্রাবাদ গ্রামের আমিনুর রহমানের মেয়ে মরিয়ম বেগমকে বিয়ে করে। তাদের ঘরে মিতু নামের ১৩ মাস বয়সী এক কন্যা সন্তান রয়েছে। হঠাৎ করেই ২৭ এপ্রিল সকাল ৯টার পর মরিয়ম রহস্যজনকভাবে নিখোঁজ হয়। আত্মীয়-স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুজির পর তার সন্ধান না মেলায় স্বজনরা হতাশায় পরে। নিখোঁজের দুইদিন পর শনিবার মরিয়মের বাড়ি থেকে ৫০০ গজ দূরে করতোয়া নদীতে তার লাশ ভেসে উঠে। স্থানীয় লোকজন বিষয়টি থানায় জানালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহত মরিয়মের বাবা আমিনুর রহমান বলেন, নিখোঁজ হওয়ার আগের দিন পারিবারিক দ্বন্দ্ব হয়। এরপর লাশ পাওয়া গেল। 

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মিজানুর রহমান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করা হয়েছে। এরা হলো শাশুরি আমেজা বেগম (৪৫), দাদা শ্বশুর মজিবুর রহমান (৫৫) এবং খালু শ্বশুর মুক্তার হোসেন (৪০)। 

ঘটনার পর থেকে স্বামী আমিনুর ইসলাম ও শ্বশুর মোতাছিন আলী পলাতক রয়েছেন। ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে।

বিডি প্রতিদিন/২৯ এপ্রিল ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর