২৯ এপ্রিল, ২০১৭ ২১:৩৩

সড়কে অবৈধ টোল আদায় বন্ধের দাবিতে নাটোরে মানববন্ধন

নাটোর প্রতিনিধি

সড়কে অবৈধ টোল আদায় বন্ধের দাবিতে নাটোরে মানববন্ধন

নাটোরের বড়াইগ্রামের বনপাড়া ও বড়াইগ্রাম পৌরসভা এলাকার সড়ক-মহাসড়কে টোলের নামে চাঁদা আদায়ের প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করেছে উপজেলা ইজিবাইক ও অটোভ্যান শ্রমিক সমিতি। 

আজ শনিবার সকাল ১০টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের উপজেলার আহম্মেদপুর বাসস্ট্যান্ড চত্বরে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন- ইজিবাইক ও অটোভ্যান শ্রমিক সমিতির সভাপতি আক্কাস আলী, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক কামরুজ্জামান রউফ, সহকারী প্রধান শিক্ষক আনোয়ার হোসেন দুলাল, চাঁপিলা ইউনিয়ন যুবলীগের সেক্রেটারি আজাহারুল ইসলাম মাষ্টার, আওয়ামী লীগ নেতা  শাহ্ আলম মাষ্টার প্রমুখ। পরে তারা উপজেলাব্যাপী ইজিবাইক নিয়ে বিক্ষোভ মিছিল করেন এবং উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা চেয়ারম্যান ও ওসির কাছে স্মারকলিপি প্রদান করেন। 

এসময় তারা বলেন, দুই পৌরসভা সীমানা এলাকায় প্রবেশ করলেই পৌর কর্তৃপক্ষের নিয়োজিত লোকজন অবৈধভাবে টোল আদায় করছে। এমনকি এ টোল আদায়কে কেন্দ্র করে প্রায়ই ইজিবাইক চালকদের শারীরিকভাবে লাঞ্চিত করার মত ঘটনাও ঘটছে। আগামী ৪৮ ঘন্টার মধ্যে এ অবৈধ টোল বন্ধ করা না হলে ধর্মঘটসহ কঠোর কর্মসূচি দেয়ার হুমকি দেন তারা। 

বিডি প্রতিদিন/২৯ এপ্রিল ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর