শিরোনাম
৩০ এপ্রিল, ২০১৭ ১৮:০৫

বিএনপির শক্তি হিসেবে মাঠে জঙ্গিরা: নৌমন্ত্রী

মাদারীপুর প্রতিনিধি

বিএনপির শক্তি হিসেবে মাঠে জঙ্গিরা: নৌমন্ত্রী

ফাইল ছবি

বিএনপির শক্তি হিসেবে জঙ্গীরা মাঠে নেমেছে বলে মন্তব্য করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। রবিবার বেলা ২টার দিকে মাদারীপুরে একটি অনুষ্ঠান শেষে সাংবাদিকদের কাছে তিনি এ মন্তব্য করেন।

নৌ-পরিবহন মন্ত্রী বলেন, জঙ্গী ও সন্ত্রাসীদের যখন চিহ্নিত করে পুলিশ অ্যাকশন নিচ্ছে। তাদের গ্রেফতার করছে বা তারা নিজেরাই আত্মঘাতী বোমায় নিহত হচ্ছে। এই লোকগুলিকে বিএনপি মাঠে নামিয়েছে, এখন তাদেরকে আর রক্ষা করতে পারছে না। সেই কারণে বিএনপি বলছে, সরকার সব কিছু ধামাচাপা দিতেই জঙ্গীবাদের উৎথান করেছে। আর সরকার বলছে, আমরা জঙ্গীবাদ প্রতিহত করছি। এই দ্বারা বুঝা যায়, জঙ্গিবাদ তাদের শক্তি হিসেবে কাজ করছে।’

জেলা প্রশাসক কার্যালয়ে ‘মাদারীপুর ও রাজৈর’ উপজেলার মাস্টার প্লান রিপোর্ট পেশ ও সরকারী দপ্তরগুলোতে হস্তান্তর অনুষ্ঠানে মন্ত্রী প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এ সময় আগামী ২০১৮ সালে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনার জন্যে জনগণকে আহ্বান জানান তিনি।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক বিশ্বাস রাসেন হোসেন, পুলিশ সুপার সরোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, রাজৈর পৌর মেয়র শামীম নেওযাজ মুন্সি প্রমুখ। সভায় সরকারী-বেসরকারী কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক-সামাজিক অঙ্গনের ব্যক্তিবর্গ ও ইউপি চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী মাদারীপুরে বেশ কিছু অনুষ্ঠানে যোন দেন।

বিডি-প্রতিদিন/৩০ এপ্রিল, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর