৩০ এপ্রিল, ২০১৭ ১৯:১২

ভালুকায় ইয়াবাসহ মা-মেয়ে আটক

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:

ভালুকায় ইয়াবাসহ মা-মেয়ে আটক

ময়মনসিংহের ভালুকায় ইয়াবাসহ মা ও মেয়েকে আটক করা হয়েছে। শনিবার রাতে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের সিডষ্টোর বাজার এলাকার নিজ বাড়ি থেকে তাদের আটক করে র‌্যাব-১৪ এর একটি দল।

র‌্যাব ও থানা সূত্রে জানা যায়, র‌্যাব-১৪ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নাজমা আক্তার ও তার মেয়ে রুপা আক্তারকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ২৮০ পিস ইয়াবা ট্যাবলেট, ৮০ টি মানি ব্যাগ, বিভিন্ন কোম্পানির ১০০টি সিম কার্ড ও ৮টি ন্যাশনাল আইডি কার্ড উদ্ধার করে। 

এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা হয়েছে। পরদিন রবিবার সকালে ভালুকা মডেল থানা পুলিশ স্থানীয় লোকজনকে সাথে নিয়ে বাড়িটি তল্লাশি করে ১টি চাপাতি, মানিব্যাগ ও ২রাউন্ড গুলি উদ্ধার করে।

স্থানীয়রা জানায়, মরণ নেশা স্ট্রবেরি স্বাদের ইয়াবাসহ সব ধরনের মাদক ব্যাবসার সাথে জড়িত এই পরিবারটি। ফজলুল হকের স্ত্রী নাজমা আক্তার (৪০) তাদের মেয়ে রুপা আক্তার ও বখাটে ছেলে সাদ্দাম হোসেনও এ পেশার সঙ্গে জড়িত।

এর আগে সাদ্দামকে স্কুল ছাত্রী এবং গার্মেন্টস কর্মীদের ইভটিজিং এর অভিযোগে গত ৬ই মার্চ ভ্রাম্যমান আদালত একবছরের কারাদন্ড ও পঞ্চাশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের জেল প্রদান করেন। বর্তমানে সাদ্দাম হোসেন কারাভোগ করছে। 

হবিরবাড়ি ইউপি চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ জানায়, ওই পরিবারের লোকজন মাদক ব্যাবসা, পতিতাবৃত্তি, চুরিসহ বিভিন্ন রকম অসামাজিক কাজের সাথে জড়িত। পরিবারটির জন্য এলাকায় বিশৃঙ্খলা হচ্ছিলো।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর