৩০ এপ্রিল, ২০১৭ ১৯:১২

কলারোয়ায় শেখ হাসিনার গাড়িবহরে হামলার চতুর্থ সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

আরিফুল হক চৌধুরী, কলারোয়া (সাতক্ষীরা)


কলারোয়ায় শেখ হাসিনার গাড়িবহরে হামলার চতুর্থ সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

সাতক্ষীরার কলারোয়ায় সাবেক বিরোধীদলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলার মামলায় চতুর্থ সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।

রবিবার দুপুরে সাতক্ষীরা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রাফিজুল ইসলাম সাক্ষ্যগ্রহণ করেন। একই সঙ্গে তিনি আগামী ৯ মে মামলার পরবর্তী দিন ধার্য করেন।

এদিন, চতুর্থ সাক্ষী হিসেবে এ মামলায় সাক্ষ্য দেন কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন।

এর আগে, এ মামলার বাদি মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মোসলেমউদ্দিনসহ আরও তিনজন আদালতে সাক্ষ্য দিয়েছিলেন।

এ বিষয়ে সাতক্ষীরা জর্জ কোর্টের পিপি এ্যাড ওসমান গণি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলার সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে। ইতোমধ্যে বাদীসহ ৪ জন সাক্ষ্য দিয়েছেন। 

উল্লেখ্য, ২০০২ সালের ৩০ আগস্ট কলারোয়াার হিজলদির এক মুক্তিযোদ্ধাপত্নীকে ধর্ষণ করা হলে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তৎকালীন বিরোধীদলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাতক্ষীরায় এসে তাকে দেখে সফরসঙ্গীদের নিয়ে যশোর বিমান বন্দরে ফিরে যাচ্ছিলেন। পথিমধ্যে তৎকালীন কলারোয়া বিএনপি অফিসের সামনে আসলে তার গাড়িতে হামলা চালানো হয়। ওই ঘটনায় তৎকালীন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিব সহ ৫০ জনকে আসামি করে মামলা দায়ের করেন যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মোসলেমউদ্দিন।

বিডি-প্রতিদিন/৩০ এপ্রিল, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর