৩০ এপ্রিল, ২০১৭ ২০:২৮

প্রাইভেট না পড়ায় ছাত্রীকে মেরে হাসপাতালে পাঠালেন শিক্ষক

মাদারীপুর প্রতিনিধি

প্রাইভেট না পড়ায় ছাত্রীকে মেরে হাসপাতালে পাঠালেন শিক্ষক

প্রাইভেট না পড়ায় মাদারীপুরের কালকিনিতে জাসিয়া আক্তার (১১) নামের এক শিক্ষার্থীকে মারধর করে হাসপাতালে পাঠিয়েছেন মো. সরোয়ার হোসেন নামের এক শিক্ষক। এর প্রতিবাদ করায় শিক্ষার্থীর বাবা আতিকুর রহমানকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে ওই শিক্ষকের বিরুদ্ধে। জাসিয়া পৌর এলাকার ৩নং রাজদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। এ ঘটনায় আজ রবিবার দুপুরে উপজেলা প্রশাসন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

হাসপাতাল ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, পৌর এলাকার দক্ষিণ রাজদী গ্রামের আতিকুর রহমান শিকদারের স্কুলপড়ুয়া মেয়ে জাসিয়া আক্তার তার বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সরোয়ার হোসেনের কাছে দীর্ঘ দিন প্রাইভেট পড়ে আসছে। কিন্তু আর্থিক সমস্যার কারণে সম্প্রতি প্রাইভেট পড়া বন্ধ করলে প্রধান শিক্ষক সরোয়ার হোসেন ক্ষিপ্ত হয়ে শনিবার বিকালে জাসিয়া আক্তারকে শ্রেণিকক্ষে বেদম মারধর করেন। পরে জাসিয়া আক্তারকে গুরুতর অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মারধরের ঘটনার প্রতিবাদ করায় প্রধান শিক্ষক সরোয়ার হোসেনের হাতে লাঞ্ছিত হয়েছেন ওই শিক্ষর্থীর বাবা আতিকুর রহমান শিকদার। এ বিষয় অভিযোগ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরীফুল ইসলাম ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন শেষে ওই অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস প্রদান করেন।

শিক্ষার্থীর মা আফরোজা বেগম বলেন, প্রাইভেপ পড়া বন্ধ করে দেয়ায় আমার মেয়েকে শিক্ষক মারধর করেছেন। এমনকি আমার স্বামীকে মারধর করা হয়েছে।
এ বিষয় অভিযুক্ত প্রধান শিক্ষক মো. সরোয়ার হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, এ ঘটনা মিথ্যা। 
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরীফুল ইসলাম বলেন, ওই ছাত্রীকে আমরা দেখতে হাসপাতালে গিয়েছি। তার উপরে যে নির্যাতন করা হয়েছে তা অমানবিক। আমি ব্যবস্থা নিচ্ছি।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর