৩০ এপ্রিল, ২০১৭ ২০:৫৭

মুখোশধারী ইসলাম বিরোধীদের উৎখাত করতে হবে: হুইপ ইকবালুর রহিম

দিনাজপুর প্রতিনিধি

মুখোশধারী ইসলাম বিরোধীদের উৎখাত করতে হবে: হুইপ ইকবালুর রহিম

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, বাংলাদেশের মানুষ ধর্মভীরু কিন্তু ধর্মান্ধ নয়। এক শ্রেণির ধর্ম ব্যবসায়ীর কারণে আমাদের শান্তির ধর্ম ইসলাম আজ কলঙ্কিত হচ্ছে। যারা ধর্মের নামে বোমাবাজি, মানুষ খুন ও নানা অপরাধের সাথে লিপ্ত হচ্ছে, তারা আর যাই হোক ইসলামের বন্ধু না। তাই এসব মুখোশধারী ইসলাম বিরোধীদের সমাজ থেকে উৎখাতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। দেশের সকল আলেম-ওলামা, পীর-মাশায়েখসহ সকল শ্রেণি পেশার মানুষকে আজ একতাবদ্ধ হয়ে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। 

তিনি বলেন, দেশের প্রতিটি অঞ্চলে নিত্য-নতুন মসজিদ নির্মান করে ধর্মের প্রসার ও প্রচারে কাজ করছে আওয়ামী লীগ। বিএনপি-জামায়াত ভোগে বিশ্বাসী ছিল, আর আওয়ামী লীগ ত্যাগে বিশ্বাসী। তাই আগামী নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে জয়যুক্ত করে দেশের উন্নয়নের ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে হবে।

রবিবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের উলিপুর দক্ষিণপাড়া জামে মসজিদের দ্বিতীয় তলার নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠান শেষে মুসল্লিদের এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

এ সময় বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, এপিপি এ্যাড. খাদেমুল ইসলাম, আস্করপুর ইউনিয়নের চেয়াম্যান জিয়াউর রহমান জিয়া, আওয়ামী লীগ নেতা এ্যাড. জাকারিয়া জাকির প্রমুখ। 

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর