১ মে, ২০১৭ ০৮:২৩

লক্ষ্মীপুরে ছাত্রলীগের দু'পক্ষের সংঘর্ষে, আহত ২

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরে ছাত্রলীগের দু'পক্ষের সংঘর্ষে, আহত ২

লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে এক ছাত্রলীগ নেতাসহ দু'জন আহত হয়েছে।
রবিবার দিবাগত গভীর রাতে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
 
ঘটনার পর দুই পক্ষের মহড়ায় শহর জুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে। এদিকে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক জিসাদ আল নাহিয়ান ও আহত চিকিৎসাধীন থাকা অন্তরকে আটক করেছে পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে শহরের বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও ছাত্রলীগ সূত্রে জানা যায়, রাত ১০ টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেলের সমর্থক ছাত্রলীগ কর্মী অন্তর ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাসের সমর্থক পৌরসভার ১ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সিফাতের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে দুই পক্ষের সংঘর্ষে সিফাত ও অন্তর আহত হন।

তবে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত অন্তর জানান, সে পৌর শিশু পার্কের সামনে আড্ডারত থাকা অবস্থায় সিফাত ও তার সমর্থকরা তার উপর অতর্কিত হামলা চালায়।

অপর আহত সিফাত দাবি করেন উপজেলা পরিষদ প্রাঙ্গণে চায়ের দোকানে বসা অবস্থায় জেলা ছাত্রলীগের সভাপতির সমর্থক শেবাব নেওয়াজ, যোবায়ের, লিমন তাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে।

এদিকে হাসপাতাল সূত্রে জানা যায়, অন্তর হাসপাতালে ভর্তির আধাঘন্টা পর সিফাতকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে তার উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন জানান, জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দু’পক্ষের সংঘর্ষে দুইজন আহত হয়েছে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক আছে এবংঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

বিডি-প্রতিদিন/০১ মে, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর