Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৯ মে, ২০১৭ ১৯:২৪ অনলাইন ভার্সন
আপডেট : ১৯ মে, ২০১৭ ১৯:৩৫
রাজশাহীতে যুবলীগ নেতার ছেলের বিরুদ্ধে ধর্ষণ মামলা
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
রাজশাহীতে যুবলীগ নেতার ছেলের বিরুদ্ধে ধর্ষণ মামলা
প্রতীকী ছবি

রাজশাহীর মোহনপুরে কেশরহাট পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুস সাত্তার মন্ডলের ছেলে সাজ্জাদ হোসেনের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। পারিবারিকভাবে ওই স্কুল ছাত্রীকে নাকফুল পড়িয়ে বিয়ের দিন ধার্য করে শারিরীক সম্পর্ক করে সাজ্জাদ হোসেন।

পরে বিয়ে করতে অস্বীকার করলে বৃহস্পতিবার রাতে মোহনপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে ছাত্রীর পরিবার। ভুক্তভোগী ওই ছাত্রী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি বিভাগে ভর্তি রয়েছে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, আবদুস সাত্তার মন্ডলের ছেলে সাজ্জাদ হোসেন (২৫) একই উপজেলার চকআলম গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে (স্কুলছাত্রী) এর সাথে ৭ মাস পূর্বে সম্পর্ক গড়ে তুলে। বিষয়টি জানাজানির পর যুবলীগের সম্পাদক আবদুস সাত্তার মন্ডল লোকজন নিয়ে পারিবারিকভাবে ওই ছাত্রীকে নাকফুল পড়িয়ে বিয়ের দিন ধার্য করেন।

স্কুল ছাত্রীর মা জানান, এসএসসি পরীক্ষা চলা অবস্থায় সাজ্জাদ হোসেন আমার মেয়েকে বাড়ি থেকে পরীক্ষার কেন্দ্রে নিয়ে যেত। পরীক্ষা শেষে বাড়িতে আনার পর প্রায় দিন শারীরিক সম্পর্ক করত। এক পর্যায়ে সাজ্জাদ হোসেন ১০ লাখ টাকা যৌতুকের দাবি করে এবং বিয়ে করবে না বলে জানিয়ে দেন। স্থানীয়ভাবে বিয়ের জন্য চাপ সৃষ্টি করলে আবদুস সাত্তার মন্ডল ক্ষমতার দাপট দেখিয়ে তার ছেলে আমার মেয়ের সাথে বিয়ে দিবেনা বলে জানিয়ে দেন।

মোহনপুর থানার মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মামুনুর রশিদ জানান, মামলার পর থেকে আসামিকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।


বিডি প্রতিদিন/১৯ মে ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow