Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ মে, ২০১৭ ১৯:৪৮
আপডেট : ১৯ মে, ২০১৭ ১৯:৫০
ঘাটাইলে চতুর্থ শ্রেণির ছাত্র অপহৃত
টাঙ্গাইল প্রতিনিধি:
ঘাটাইলে চতুর্থ শ্রেণির ছাত্র অপহৃত

টাঙ্গাইলের ঘাটাইলে চতুর্থ শ্রেণির সৈকত (১০) নামের এক ছাত্র অপহরণের শিকার হয়েছে বলে জানা গেছে। সে উপজেলা চানতারা গ্রামের স্কুল শিক্ষক মো.হানিফ উদ্দিনের ছেলে।

শুক্রবার শিশুটির বাবা জানায়, গত বৃহস্প্রতিবার সৈকত স্কুলে যাওয়ার উদ্দেশ্যে দুপুর ১২ টায় নিজ বাড়ি থেকে বেড় হয়। কিন্তু স্কুল ছুটির পর অন্যান্য ছেলে মেয়েরা বাড়ি ফিরলেও সৈকত বাড়ি ফেরেনি। পরে আশেপাশে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পাশের গ্রামের রাকিব জানায়, আনুমানিক সাড়ে ১২ টায় সৈকত শ্যামল বর্ণের ভালো স্বাস্থের অধিকারী একজন লোকের হাত ধরে ঘাটাইল বাসস্ট্যান্ডের দিকে যেতে দেখি।  

হানিফ উদ্দিন অভিযোগ করে বলেন, ঐ লোকের (অপহরণকারী) নাম আরিফ রব্বানি, তার বাড়ি ময়মনসিংহ বিভাগের মুক্তাগাছা থানার লক্ষীপুর গ্রামে। তার সাথে আমাদের রক্তের কোন সম্পর্ক নেই। প্রায় দুই বছর আগে সে আমার বাড়িতে দিন মজুরের কাজ করতে আসে, তার ব্যবহার ভাল দেখে একটা সুসম্পর্ক গড়ে উঠে আমার পরিবারের সবার সাথে। সেই আমার ছেলেকে অপহরণ করেছে। তিনি আরো জানান, এ বিষয়ে অভিযোগ নিয়ে ঘাটাইল থানায় গেলে ওসি সাহেব ভাল করে খুজে দেখতে বললেন এবং অপহরণকারীর বাড়িতে যেতে বললেন ।

এ বিষয়ে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামাল হোসেন বলেন, অপহরণ বিষয় নিয়ে কেউ আমার কাছে আসেনি।

 

বিডি প্রতিদিন/১৯ মে ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow