Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭

শিরোনাম

প্রকাশ : ১৯ মে, ২০১৭ ২০:৫৮ অনলাইন ভার্সন
আপডেট : ১৯ মে, ২০১৭ ২১:২১
ইমামের টাকা চুরির অভিযোগে শিশু নির্যাতন, আটক ২
ঝালকাঠি প্রতিনিধি:
ইমামের টাকা চুরির অভিযোগে শিশু নির্যাতন, আটক ২

ঝালকাঠির সদর উপজেলার অলিপুর গ্রামের ৯ বছরের এক শিশুকে টাকা চুরির অপবাদ দিয়ে অমানুষিক নির্যাতন করে পা ভেঙ্গে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। নির্যাতিত শিশুটি ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।  

ঝালকাঠি সদর থানা পুলিশ সূত্র জানায়, সদর উপজেলার র্কীত্তিপাশা ইউনিয়নের অলিপুর গ্রামের মৃত সুলতান মুন্সির ছেলে আলিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শেণির ছাত্র সাগরের বিরুদ্ধে স্থানীয় জামে মসজিদের ঈমাম মোস্তফা কামালের দু’হাজার টাকা চুরির অভিযোগ এনে তার ওপর নির্যাতন চালায়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে হৃদয় কারিগর ও জামাল হাওলাদার নামে দুইজনকে সদর থানা পুলিশ গ্রেফতার করেছে। আজ তাদের আদালতে সোপর্দ করলে আদালত জেল হাজতে পাঠানো নির্দেশ দেয়।

নির্যাতিত শিশু সাগর ও তার মা রাশিদা বেগম সাংবাদিকদের জানান, এলাকার দফাদার সত্তার, সোহরাব, হৃদয়, জামাল, আনোয়ারসহ অন্তত ১৫ জনে মিলে গত রোববার সন্ধ্যায় সাগরকে বাড়ি থেকে ধরে নিয়ে যায়। এর পরে রাত ১০টা পর্যন্ত মারধরসহ নির্যাতন চালায় সাগরের ওপর। স্থানীয় লোকজনের সহায়তায় মা রাশিদা বেগম সাগরকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় নির্যাতিত সাগরের বড় ভাই ইব্রাহিম বাদী হয়ে শুক্রবার ঝালকাঠি থানায় মামলা দায়ের করেছেন।

ঝালকাঠি সদর হাসপাতালের তত্তাবধায়ক ও সিভিল সার্জন ডা. শ্যামল কৃষ্ণ হাওলাদার বলেন, শিশুটির শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে এবং ডান পায়ের আঘাত গুরুতর।  

ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ মো. তাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নির্যাতিত শিশুটি’র ভাই মামলা করেছেন।

মামলা দায়েরের পূর্বেই দু’জনকে গ্রেফতার করা হয়েছে।  

আলীপুর জামে মসজিদের ইমাম মোস্তফা কামাল বলেন, তার টাকা চুরি হলেও তিনি শিশু নির্যাতনের সঙ্গে জড়িত নন। গ্রামের কিছু অতি উৎসাহী লোক শিশু নির্যতনের ঘটনা ঘটিয়েছে।

 

বিডি প্রতিদিন/১৯ মে ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow