Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭

শিরোনাম

প্রকাশ : ১৯ মে, ২০১৭ ২১:১৬ অনলাইন ভার্সন
আপডেট : ১৯ মে, ২০১৭ ২১:৩৮
কলারোয়া মহাসড়কে প্রকাশ্যে চাঁদাবাজি
কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি:
কলারোয়া মহাসড়কে প্রকাশ্যে চাঁদাবাজি

সাতক্ষীরার কলারোয়ায় মহাসড়কে প্রকাশ্যে চাঁদাবাজি চলছে। চাঁদা না দিলে মারধরও করা হচ্ছে। আজ চাঁদা না দেওয়ায় ইউরেকা পেট্রোলপাম্প সংলগ্ন সড়ক শ্রমিক পরিবহন ইউনিয়নের কার্যালয়ের সামনে আসাদুল ইসলাম (৩২) নামে এক নছিমন চালককে পিটিয়ে গুরুতর আহত করেছে চাঁদাবাজরা।  

আহত আসাদুল যশোর জেলার শার্শা উপজেলার রুদ্রপুর গ্রামের বাসিন্দা। এ ঘটনায় কলারোয়া থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।  

স্থানীয় বাসিন্দা ও ঘটনার প্রতক্ষদর্শীরা জানান, কলারোয়া পৌর সদরের তুলশীডাঙ্গা এলাকায় অবস্থিত সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সামনে সাতক্ষীরা-যশোর মহাসড়কে বাস, ট্রাক, ঢাকাগামী পরিবহন, নছিমন ও ইঞ্জিনভ্যান থেকে দীর্ঘদিন ধরে অবৈধভাবে চাঁদা তুলছে একটি চক্র। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে নছিমন চালক আসাদুল কলারোয়া থেকে বাড়ি ফেরার সময় শ্রমিক ইউনিয়নের সামনে পৌঁছালে চাঁদা আদায়কারীরা (শ্রমিক ইউনিয়নের ভাড়াকৃত) তার নছিমন থামিয়ে চাঁদা চাইলে আসাদুল টাকা দিতে অস্বীকার করে। এ সময় আসাদুলকে জোর পূর্বক রাস্তায় পাশে নিয়ে লোহার রড ও হাতুড়ি দিয়ে বেধড়ক মারধর করে। পরে স্থানীয় বাসিন্দা ও পথচারীরা তাকে উদ্ধার করে কলারোয়া হাসপাতালে ভর্তি করে।

এদিকে ঘটনার সংবাদ পেয়ে কলারোয়া থানা পুলিশ ঘটনাস্থল গেলেও কোন চাঁদা আদায়কারীকে আটক না করে থানায় ফিরে আসে বলে অভিযোগ রয়েছে। এঘটনার পর স্থানীয় এলাকাবাসীর মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

 

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, জড়িতদের বিরুদ্ধে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।  

 

বিডি প্রতিদিন/১৯ মে ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow