২৩ মে, ২০১৭ ০৪:৫৩

শেরপুরে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার ৫

অনলাইন ডেস্ক

শেরপুরে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার ৫

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় নবম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে শহর যুবলীগের সাধারণ সম্পাদকসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২২ মে) সন্ধ্যায় পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত রবিবার রাত ৮টার দিকে উপজেলার ওই ছাত্রী তার দুই সহপাঠী বান্ধবীকে নিয়ে কোচিং সেন্টার থেকে বাড়ি ফিরছিল। এসময় নালিতাবাড়ী পৌর শহরের ছিটপাড়া এলাকার অন্তর হোসেন (১৯) ও রানা মিয়া (১৯) নামে দুই তরুণ মোটরসাইকেল থামিয়ে ওই কিশোরীকে টানা-হেচড়া ও শ্লীলতাহানির চেষ্টা চালায়। এসময় কিশোরী ও তার বান্ধবীদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে। 

প্রত্যক্ষদর্শীরা দুই তরুণকে আটক করে কাকরকান্দি ইউনিয়ন পরিষদে নিয়ে যায়। পরে তাদের আটকের খবর পেয়ে নালিতাবাড়ী উপজেলার শহর যুবলীগের সাধারণ সম্পাদক শরিফুজ্জামান সেতু ঘটনাস্থলে গিয়ে স্থানীয় মোজহাররুল হক ও মোফাজ্জল হোসেনের সহায়তায় তাদের ছাড়িয়ে নিয়ে আসেন। 

এ ঘটনায় সোমবার কিশোরীর বাবা সেকান্দর আলী বাদী হয়ে নালিতাবাড়ী থানায় শ্লীলতাহানির চেষ্টা ও সহায়তার অভিযোগে পাঁচজনকে আসামি করে অভিযোগ দায়ের করেন। এরই প্রেক্ষিতে পুলিশ সন্ধ্যায় অভিযান চালিয়ে পাঁচজন অভিযুক্তকেই গ্রেফতার করে। 


বিডি প্রতিদিন/২২ মে ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর