২৩ মে, ২০১৭ ১১:১৮

ধর্ষণ করতে ব্যর্থ হয়ে মা-মেয়েকে কুপিয়ে জখম

নাজমুল হুদা , সাভার:

ধর্ষণ করতে ব্যর্থ হয়ে মা-মেয়েকে কুপিয়ে জখম

পূর্ব শত্রুতার জের ধরে সাভারে ধর্ষণের চেষ্টায় ব্যার্থ হয়ে মা ও মেয়েকে কুপিয়ে জখম করেছে বখাটে যুবকরা। মঙ্গলবার ভোর রাতে সাভার পৌর এলাকার বক্তারপুর মহল্লায় এঘটনা ঘটে। এলাকাবাসী জানায়, গত ১৫ দিন আগে বক্তারপুর এলাকার ব্যবসায়ী মোহাম্মদ আলীর বাড়ি থেকে একটি মোবাইল ফোন চুরি হয়ে যায়। 

এসময় মোবাইল ফোনটি চুরি করে একই এলাকার তিন বখাটে যুবক। পরে ওই বখাটে যুবকদের সাথে মোহাম্মদ আলীর ঝগড়া হয়। এর জের ধরে আজ ভোর রাতে বখাটে যুবকরা মোহাম্মদ আলীর বাড়িতে ধারালো অস্ত্র ও লাঠি সোটা নিয়ে প্রবেশ করে মোহাম্মদ আলীর মেয়ে গৃহবধু রোজিনা বেগমকে (২০) ধর্ষণের চেষ্টা করে। এসময় গৃহবধু রোজিনার মা মিনু বেগম চিৎকার দিলে বখাটে যুবকরা মা ও মেয়েকে কুপিয়ে জখম করে বাড়িতে থাকা ৭০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন লুটপাট করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় মা ও মেয়েকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

বিষয়টি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর