২৩ মে, ২০১৭ ১৬:১০

ফরিদপুরে ট্রলি চাপায় দুই শিশু শিক্ষার্থী নিহত

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে ট্রলি চাপায় দুই শিশু শিক্ষার্থী নিহত

ফরিদপুরের সদরপুর উপজেলার আকোটেরচর ইউনিয়নের বটতলায় ইট বোঝাই ট্রলির নিচে চাপা পড়ে নুশরাত (৮) ও জিহাদ (৭) নামের দুই শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বেলা ১১ টার দিকে। এসময় মারাত্বক ভাবে আহত হয়েছেন এক শিক্ষার্থীর বাবা। তাকে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, আল ইকরা প্রি-ক্যাডেট স্কুল ছুটিরপর নুশরাতের বাবা রিপন খান তার মেয়ে ও ভাতিজা জিহাদকে মোটর সাইকেলে নিয়ে বাড়ী ফিরছিলেন। বটতলা নামক স্থানে পৌঁছালে ইট বোঝাই একটি ট্রলি মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেলে থাকা তিনজন নিচে পড়ে যায়। এসময় ট্রলিটি তাদের চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা আহত তিনজনকে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নুশরাত ও জিহাদকে মৃত ঘোষনা করেন। 

এদিকে, আহত রিপন খানকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ব্যাপারে সদরপুর থানার এসআই মশিউর রহমান বলেন, স্থানীয় জনতা ট্রলিটি আটক করে থানায় দিয়েছে। তবে চালককে আটক করা সম্ভব হয়নি। পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ দুটি ময়না তদন্ত ছাড়াই স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। দুই শিশু শিক্ষার্থী নিহত হওয়ায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

বিডি-প্রতিদিন/২৩ মে, ২০১৭/ওয়াসিফ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর