২৩ মে, ২০১৭ ১৬:২৮

পাবনায় আন্তঃজেলা বাসে ডাকাতির অভিযোগে গ্রেফতার ৪

পাবনা প্রতিনিধি

পাবনায় আন্তঃজেলা বাসে ডাকাতির অভিযোগে গ্রেফতার ৪

প্রতীকী ছবি

পাবনার ঈশ্বরদী থেকে পুলিশ ডাকাতির অভিযোগে চার ব্যক্তিকে আটক করেছে। বাসটি ঢাকা থেকে জামালপুরে যাওয়ার কথা ছিল। মঙ্গলবার সকাল ১১টার দিকে পুলিশ তাদের আটক করে।

আটক ব্যক্তিরা হলো রংপুর মডার্ন পাড়ার শামসুদ্দিন (৩০), সাভার গেন্ডার জাহিদুল ইসলাম (২০), নারায়ণগঞ্জের কাঁচপুরের বিপ্লব হোসেন (২৩) ও ঠাকুরগাঁও জেলার ইলিয়াস হোসেন (২৭)। এরা সবাই আন্তঃজেলা ডাকাতদলের সদস্য বলে দাবি করেছে পুলিশ। 

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই তালুকদার বলেন, গত রাতে ঢাকা থেকে বাসটি জামালপুরের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে গাজিপুরের চন্দ্রা থেকে যাত্রীবেশে ১৪/১৫ জন ডাকাত ওঠে। পরে ডাকাত দল চালকসহ বাসটি নিজেদের নিয়ন্ত্রণে নিয়ে নেয়। যাত্রীরা মালামাল দিতে অস্বীকার করলে বেদম মারপিট করে। আজ সকাল ১১ টার দিকে ডাকাতদল গাড়িটি নিয়ে পাবনার ঈশ্বরদী উপজেলার বরইচরা নামক স্থানে পৌঁছালে জ্বালানি তেল শেষ হয়ে যায়। বাধ্য হয়ে ডাকাতরা গাড়িটি থামিয়ে পালানোর চেষ্টা করে। তাদের গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় স্থানীয়রা পুলিশে খবর দেয়। 

বাসের ৭/৮ জন যাত্রীকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ আরও জানিয়েছে, গ্রামের মধ্যে ডাকাত দলের আরও সদস্য লুকিয়ে থাকতে পারে। তাই তাদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে ঈশ্বরদী থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে।   

বিডি প্রতিদিন/২৩ মে, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর