২৩ মে, ২০১৭ ১৭:১৪

নোয়াখালী জেলা পরিষদ নির্বাচনে আ’লীগ প্রার্থীর জয়

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী জেলা পরিষদ নির্বাচনে আ’লীগ প্রার্থীর জয়

নোয়াখালী জেলা পরিষদের ৯ নং ওয়ার্ডের নির্বাচনে সদস্য পদে আওয়ামীলীগ নেতা মো. কামাল উদ্দিন (অটোরিকশা প্রতীক) নিয়ে ২৯ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী শাহাদাত হোসেন শাহেদ (ঘুঁড়ি প্রতীক) নিয়ে পেয়েছেন ১৫ ভোট। 

ভোট গননা শেষে মঙ্গলবার বিকেলে জেলা নির্বাচন কর্মকর্তা সুধাংশু কুমার সাহা ফলাফল ঘোষণা করেন। মো. কামাল উদ্দিন জেলা আওয়ামীলীগের সদস্য ও আন্তঃজেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক।

এর আগে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত হরিনারায়নপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে একটানা ভোট গ্রহন চলে। একটি প্রথম শ্রেণীর পৌরসভা ও ৫টি ইউনিয়ন পরিষদ নিয়ে গঠিত ৯নং ওয়ার্ডে মোট ভোটার ৭৩ জন। এ ওয়ার্ডে একটি সদস্য পদের বিপরীতে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এদিকে বেগমগঞ্জ ৬নং ওর্য়াডে জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে মো: মোশারেফ হোসেন অটোরিকশা মার্কায় নির্বাচিত হয়েছেন। 

গত ২৮ ডিসেম্বর নোয়াখালী জেলা পরিষদ নির্বাচনে আদালতের নিদের্শে ৯নং ওয়ার্ডের হরিনারায়নপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সদস্য পদে ভোট গ্রহণ স্থগিত ঘোষণা করা হয়। 

জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য কামাল উদ্দিন জানান, এর আগেও নির্বাচনে আমার জনপ্রিয়তা দেখে কতিপয় লোক হিংসার বশবর্তী হয়ে আদালতে মামলা করেছিল। এখন বর্তমানের এই নির্বাচনে আল্লাহর অশেষ রহমতে ও মানুষের ভালবাসায় আমি নির্বাচিত হয়েছি। আমি সকলের সাথে মিলেমিশে কাজ করতে চাই।


বিডি প্রতিদিন/ ২৩ মে ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর