২৩ মে, ২০১৭ ১৯:৫৪

কুলাউড়ায় দুলাভাইয়ের হাতে শ্যালিকা খুন, ঘাতক আটক

মৌলভীবাজার প্রতিনিধি:

কুলাউড়ায় দুলাভাইয়ের হাতে শ্যালিকা খুন, ঘাতক আটক

প্রতীকী ছবি

কুলাউড়া উপজেলার পাবই গ্রামে শ্বশুড় বাড়িতে স্ত্রীর সাথে ঝগড়া করে শ্যালিকাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে মো: সালাউদ্দীন নামে একজনের বিরুদ্ধে। এঘটনায় আহত হয়েছেন সালাউদ্দিনের স্ত্রী ও ৬ মাসের শিশু সন্তান। ঘটনার পর সালাউদ্দিন নিজেও আত্মহত্যার চেষ্টা করেন। পরে গ্রামবাসী ঘাতককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। আজ সকালে এসব ঘটনা ঘটে।

পুলিশ গ্রামবাসীসূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের মো: আলাউদ্দীনের ছেলে মো: সালাউদ্দীন (৩২) বছর দুয়েক আগে দ্বিতীয় বিয়ে করেছিলেন কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের পাবই গ্রামের মৃত মছলু মিয়ার মেয়ে রায়না বেগমকে (২২)। তাদের ঘরে মাছুম মিয়াা নামে ৬ মাসের একটি ছেলে সন্তান রয়েছে। পারিবারিক কলহে স্ত্রী মাস দু’য়েক আগে বাবার বাড়িতে চলে আসেন। 

সোমবার (২২ মে) সন্ধ্যায় সালাউদ্দীন শ্বশুড় বাড়ি এসে রাত্রিযাপন করে। মঙ্গলবার (২৩ মে) সকালে স্ত্রী সন্তানকে নিয়ে ফিরে যেতে চান। কিন্তু স্ত্রী তার স্বামীর সাথে যেতে রাজি না হওয়ায় ঝগড়া বাধে। এক পর্যায়ে স্বামী সালাউদ্দীন হাতে থাকা ছোরা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে শ্যালিকা মনি বেগমকে (১৬) গুরুতর জখম করে। এতে ঘটনাস্থলেই মারা যান মনি বেগম। এসময় স্ত্রী রায়না ও শিশু সন্তান মাছুমকে আহত করে ঘরের ভেতর গিয়ে নিজে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে সালাউদ্দিন।

এ ঘটনার খবর পেয়ে বাড়ির লোকজন ও গ্রামবাসী এসে ঘাতক সালাউদ্দিনকে আটক করে পুলিশে সোপর্দ তরে। আহতদের উদ্ধার করে প্রথমে কুলাউড়া হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘাতক স্বামী সালাউদ্দীন পুলিশ হেফাজতে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল বাছিত (বাচ্চু) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লোকটা খারাপ প্রকৃতির। যে কারণে তার স্ত্রী সন্তানসহ বাড়ি ফিরে যেতে চায়নি বলে এই ঘটনা সে ঘটিয়েছে।

কুলাউড়া থানার ওসি মো: শামছুদ্দোহা পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আসামি ও হত্যায় ব্যবহৃত ছোরা জব্দ করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 

বিডি প্রতিদিন/২৩ মে ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর