২৪ মে, ২০১৭ ১০:৫৮

চকপোস্তুমেও কিছু মেলেনি

অনলাইন ডেস্ক

চকপোস্তুমেও কিছু মেলেনি

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার তিনটি গ্রামে 'জঙ্গি আস্তানা' সন্দেহে মঙ্গলবার দিবাগত রাত থেকে তিন বাড়ি ঘিরে অবস্থান নেয় র‌্যাব। বুধবার সকালে দু'টি বাড়িতে অভিযান চালিয়ে জঙ্গি সদস্য বা কোন অস্ত্র-বিস্ফোরক মেলেনি। অপর বাড়িতে অভিযানের প্রস্তুতি চলছে।

মঙ্গলবার গভীর রাত থেকে গোমস্তাপুর উপজেলার  চানপাড়া, চকপোস্তুম ও বালুগ্রাম গ্রামের তিনটি বাড়ি ঘিরে অবস্থান নেয় র‌্যাবের বিপুল পরিমাণ সদস্য।  বুধবার সকাল ৮টায় চানপাড়া গ্রামের আবদুল মজিদের বাড়িতে 'জঙ্গি আস্তানা' সন্দেহে প্রথমে অভিযান চালায় র‌্যাব। অভিযানের পর র‌্যাব জানায়, ওই বাড়িটি থেকে জঙ্গি সদস্য বা কোনো অস্ত্র-বিস্ফোরক মেলেনি। বাড়ির মালিক আবদুল মজিদকে সন্দেহভাজন হিসেবে (৪২) আটক করা হয়েছে। চানপাড়া গ্রামের পর চকপোস্তুম গ্রামের ইজাবুল হকের বাড়িতে অভিযান চালানো হয়। সেখানেও কিছু মেলেনি বলে জানায় র‌্যাব। অভিযানের সময় মালিক ইজাবুল হক বাড়িতে ছিলেন না। তার স্ত্রী ও দুই সন্তান বাড়িতে ছিল। এখান থেকে র‌্যাব কাউকে আটক করেনি। 

তবে এখনো গোমস্তুাপুর উপজেলার বালুগ্রাম গ্রামের পুকুরের বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব। 
  
র‌্যাবের ভাষ্য, মঙ্গলবার রাতে জঙ্গিবিরোধী অভিযানে গোমস্তাপুরের সুকুদ্দি, সাইফুল ও জাহাঙ্গীর নামে তিনজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে তিন কেজি গান পাউডার, একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন জব্দ করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে গোমস্তাপুর উপজেলার তিনটি গ্রামের তিনটি বাড়ি ঘিরে অবস্থান নেয় র‌্যাব। 

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর