২৪ মে, ২০১৭ ১২:৩৯

বহিষ্কার হলেন ভালুকার সেই ছাত্রলীগ নেতা

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:

বহিষ্কার হলেন ভালুকার সেই ছাত্রলীগ নেতা

বহিস্কৃত হবিরবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলমগীর কবির

দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার অনলাইন সংস্করণে প্রকাশিত খবরে বহিষ্কার করা হয়েছে ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলমগীর কবিরকে। গতকাল মঙ্গলবার  “ময়মনসিংহে ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্ষণের মামলা” শিরোনামে খবরটি প্রকাশ হলে মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে উঠে গোটা ময়মনসিংহে। বিষয়টি নজরে আসে জেলা ছাত্রলীগের নেতাদের। ওই রাতেই বাংলাদেশ ছাত্রলীগ ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিব ও সাধারণ সম্পাদক সরকার মোঃ সব্যসাচী স্বাক্ষরিত এক জরুরী প্রেস বিজ্ঞপ্তিতে এই বহিষ্কারের কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয় “বাংলাদেশ ছাত্রলীগ ময়মনসিংহ জেলা শাখার এক জরুরী সিদ্ধান্ত  মোতাবেক জানানো যাচ্ছে যে, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে, ময়মনসিংহ জেলা শাখার অন্তরগত ভালুকা উপজেলার ১০নং হবিরবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ও উক্ত ইউনিয়ন ছাত্রলীগ কমিটির সভাপতি আলমগীর কবিরকে  ময়মনসিংহ জেলা ছাত্রলীগ থেকে আজীবন হবিষ্কার করা হল।”
 
উলেখ্য, গত  ১১ জানুয়ারি ময়মনসিংহের মুসলিম গার্লস স্কুল এন্ড কলেজের দক্ষিণ পাশে একটি মাইক্রোবাসে এক কলেজ ছাত্রীকে ধর্ষণ করে ওই ইউনিয়ন ছাত্রলীগ কমিটির সভাপতি আলমগীর কবির ও তার সহযোগীরা। ভুক্তভোগীর বাবা ঘটনার প্রায় চার মাস পর কোতোয়ালী মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। গত ১৫ মে মামলাটি দায়ের করা হলেও মঙ্গলবার (২৩ মে) বিষয়টি জানাজানি হয়।

এদিকে মামলার আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও অজ্ঞাত কারণে পুলিশ তাদেরকে গ্রেফতার করছে না বলে অভিযোগ করেছে ওই ছাত্রীর পরিবার।


বিডি প্রতিদিন/২৪ মে ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর