২৪ মে, ২০১৭ ১২:৫৯

সিদ্ধিরগঞ্জে ভুল চিকিৎসায় ৩ সন্তানের জননীর মৃত্যু

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

সিদ্ধিরগঞ্জে ভুল চিকিৎসায় ৩ সন্তানের জননীর মৃত্যু

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ৭নং ওয়ার্ডের কদমতলী এলাকায় একটি ক্লিনিকে ভুল চিকিৎসায় ৩ সন্তানের জননী ময়নার (৪০) মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে অপারেশনের পর রোগীর মৃত্যু হলে ক্লিনিকটির মালিকপক্ষ রোগীর স্বজনদের হাসপাতাল থেকে বের করে দিয়ে সটকে পড়ে। এ ঘটনায় নিহতের স্বজনরা ক্লিনিকটির ম্যানেজারকে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ম্যানেজার সুজনকে আটক করে। 

নিহত ময়না সিদ্ধিরগঞ্জের চৌধুরীবাড়ি এলাকার আনোয়ার হোসেনের স্ত্রী। তাদের সংসারে এক ছেলে ও ২ মেয়ে রয়েছে। 

নিহত ময়নার ভাই মাসুদ জানান, সিদ্ধিরগঞ্জের ৭নং ওয়ার্ডের কদমতলী পুল এলাকায় অবস্থিত এম হোসেন জেনারেল  হাসপাতাল নামক ওই ক্লিনিকে তার বোন ময়নার অপারেশন হয়। ময়নার জরায়ুতে টিউমার হয়েছিল। অপারেশনের জন্য হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে ৩০ হাজার টাকা কন্ট্রাক্ট হয়েছিল। মঙ্গলবার বিকেল ৩টার দিকে অপারেশন শুরু হয়। পরে রাতে হাসপাতালটির মালিকপক্ষ তাদেরকে বের করে দিয়ে নিজেরা সটকে পড়ে। রাতে তারা বিষয়টি বুঝতে পেরে ম্যানেজার সুজনকে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে  পুলিশ এসে ম্যানেজার সুজনকে আটক করে থানায় নিয়ে যায়। ম্যানেজার সুজন জানায়, এই হাসপাতালটির মালিক সাবেক কমিশনার দিদার আলম। 

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুস সাত্তার জানান, জিজ্ঞাসাবাদের জন্য ওই ক্লিনিকের ম্যানেজারকে আটক করা হয়েছে। তবে এখনও কেউ কোন লিখিত অভিযোগ দেয়নি বলে তিনি জানান।


বিডি প্রতিদিন/২৪ মে ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর