২৪ মে, ২০১৭ ১৩:২৬

চাঁপাইয়ে চার বাড়িতে অভিযান, তিন পিস্তল উদ্ধার

অনলাইন ডেস্ক

চাঁপাইয়ে চার বাড়িতে অভিযান, তিন পিস্তল উদ্ধার

সংগৃহীত ছবি

চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় 'জঙ্গি আস্তানা' সন্দেহে ঘিরে রাখা চার বাড়িতে অভিযান শেষ করেছে র‌্যাব। অভিযানে অস্ত্র, বিস্ফোরক, গুলিসহ তিনজনকে আটক করা হয়েছে। আজ বুধবার ভোররাত সাড়ে চারটা থেকে শুরু হওয়া অভিযান বেলা সোয়া ১১টায় শেষ কয়। র‌্যাব-৫-এর অধিনায়ক মাবুবুল আলম বেলা সাড়ে ১১টায় অভিযান চালানো শুকুর উদ্দিনের বাড়ির সামনে সংবাদ সম্মেলনে এ অভিযান সমাপ্তি ঘোষণা দেন। 

আটক তিন ব্যক্তি হলেন গোমস্তাপুর উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের বালুগ্রাম শিমুলতলা গ্রামের মফিজুল ইসলামের ছেলে আবদুস শুকুর (৩৩), চকপুস্তম এলাকার টুনু মোড়লের ছেলে সাইফুল আলম (৪৩) ও বালুগ্রাম রাজারামপুর মহল্লার মৃত আবদুল কুদ্দুসের ছেলে জাহাঙ্গীর আলম (৪৩)।

অভিযান শেষে র‌্যাব-৫-এর অধিনায়ক কর্নেল মাহবুব আলম প্রেস ব্রিফিংয়ে জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোররাত সাড়ে চারটার দিকে গোমস্তাপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে তিন কেজি গানপাউডার, একটি পিস্তল, একটি ম্যাগাজিন, চারটি গুলি উদ্ধার করা হয়। এসময় আবদুস শুকুর, সাইফুল আলম ও জাহাঙ্গীর আলমকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে বালুগ্রাম শিমুলতলা গ্রামের আবদুস শুকুরের বাড়ি, চকপুস্তম এলাকার এজাবুল হকের বাড়ি, নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের চাঁনপাড়া গ্রামের আবদুল মজিদের বাড়ি ও আলী সাহাপুর গ্রামের আফজালের বাড়িতে অভিযান চালানো হয়। এর মধ্যে আবদুস শুকুরের বাড়ি থেকে তিনটি পিস্তল, ৯টি গুলি ও দুটি ম্যাগাজিন উদ্ধার করা হয়। এর আগে চানপাড়া গ্রামের আবদুল মজিদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর