২৪ মে, ২০১৭ ১৭:৫৪

শোকে স্তব্ধ বাহরাইনের অগ্নিকাণ্ডে নিহত শাওনের পরিবার

মাদারীপুর প্রতিনিধি

শোকে স্তব্ধ বাহরাইনের অগ্নিকাণ্ডে নিহত শাওনের পরিবার

শোকে স্তব্ধ হয়ে পড়েছে বাহরাইনের মোহাররা এলাকায় অগ্নিকাণ্ডে নিহত মাদারীপুরের শিবচরের শাওনের পরিবার।পরিবারের উপার্জনের অন্যতম ব্যাক্তিকে হারিয়ে দিশেহারা পরিবারটি। প্রিয় মুখটি শেষ দেখা দেখতে শাওনের লাশ দ্রুত দেশে ফিরিয়ে আনার দাবি জানিয়েছে তার স্বজনরা। 

পারিবারিক সূত্রে জানা যায়, পরিবারে স্বচ্ছলতা আনতে প্রায় ৩ বছর আগে ৬ কাঠা জমি বিক্রি করে বাহরাইনে পাড়ি জমান উপজেলার পাঁচ্চর ইউনিয়নের বাহেরচর গ্রামের মৃত ফারুক মিয়ার ছেলে শাওন মিয়া। বাহরাইনে গিয়ে কাজ শুরু   করে পরিবারের চাহিদাও মেটাতে শুরু করেন তিনি। প্রায় ৮ মাস আগে দেশে ফিরে এসে একই ইউনিয়নের বালাকান্দি গ্রামেপলি নামের একটি মেয়ে বিয়ে করেন শাওন। বিয়ের এক মাস পরেই আবার বাহরাইনফিরে যান।

বাহরাইনের মোহাররা এলাকার কাজিনো গার্ডেনের পাশে একটি বহুতল ভবনের দ্বিতীয় তলায় অন্যান্য বাঙ্গালীদের সাথে শাওন বসবাস করতেন শাওন। গত মঙ্গলবার সকালে ওই বহুতল ভবনে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে শিবচরের শাওন মিয়া (২৭) , শরিয়তপুরের জাজিরার বিকিনগর এলাকার কদমমাদবর গ্রামের সালাম মাদবরের ছেলে সুমন ও চট্রগ্রামের সীতাকুন্ডের সৈয়দপুর এলাকার কবির মিয়ার ছেলে হারুন অগ্নিদগ্ধ হয়ে মারা যান। শাওনের মৃত্যুর খবরে তার পরিবারে নেমে এসেছে হতাশা। 

এদিকে ছেলেকে হারিয়ে বৃদ্ধা মা সুরাইয়া বেগম যেন বাকরুদ্ধ হয়ে গেছেন। প্রিয় মানুষটিকে শেষ দেখা দেখতে তার লাশ দ্রুত দেশে ফিরিয়ে আনতে সরকারের প্রতি দাবি জানিয়েছেন তার স্বজনরা। 

শাওনের মা সুরাইয়া বেগম বলেন, প্রিয় সন্তানের মুখতো জীবিত অবস্থায়আর দেখা হলো না। তার মৃত মুখটা এক নজর দেখতে চাই। তার লাশটি যেন দ্রুত দেশে ফিরিয়ে আনে এটাই সরকারের কাছে আমাদের দাবি।

বিডি-প্রতিদিন/২৪ মে, ২০১৭/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর