২৪ মে, ২০১৭ ১৮:৩৯

বগুড়ায় গ্রেফতারের দু'দিন পর শিবির সভাপতি কারাগারে

নিজস্ব প্রতিবেদক,বগুড়া

বগুড়ায় গ্রেফতারের দু'দিন পর শিবির সভাপতি কারাগারে

বগুড়ার ধুনট উপজেলা ছাত্র শিবিরের সভাপতি রাসেল মাহমুদকে (২২) অস্ত্র আইনের মামলায় গ্রেফতারি পরোয়ানামূলে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

গত রবিবার দিবাগত রাত ৩টায় ধুনট উপজেলার চালাপাড়া গ্রাম থেকে র‌্যাব- ১২ ক্যাম্পের সদস্যরা তাকে আটক করে। এরপর মঙ্গলবার দিবাগত রাত দেড়টায় তাকে ধুনট থানা পুলিশের নিকট সোপর্দ করে র‌্যাব। এরপর বুধবার দুপুরে অস্ত্র আইনের মামলায় তাকে বগুড়ার আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

শিবির নেতা রাসেল মাহমুদ উপজেলার খাদুলী দিগর গ্রামের আব্দুল রহিমের ছেলে এবং বগুড়ার সরকারী আজিজুল হক কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের অনার্স ২য় বর্ষের পরীক্ষার্থী। 

রাসেলের বাবা আব্দুর রহিম জানান, রবিবার রাতে ধুনট সদরের চালাপাড়া গ্রামে মামা মাদ্রাসা শিক্ষক শফিকুল ইসলামের বাড়িতে ছিলো রাসেল মাহমুদ। রাত ৩টায় র‌্যাব- ১২ সদস্যরা সাদা পোশাকে রাসেলকে আটক করে নিয়ে যায়। 

বগুড়ার ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, শিবির সভাপতি রাসেল মাহমুদের বিরুদ্ধে ২০১৩ সালের ১১ নভেম্বর বিস্ফোরক মামলায় এবং ২০১৬ সালের ২২ জুলাই অস্ত্র আইনে মামলা রয়েছে। এর মধ্যে অস্ত্র আইনের মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল। পরোয়ানামূলে গ্রেফতার করে রাসেলকে আদালতে পাঠানো হয়। আদালত তাকে কারাগারে পাঠিয়েছে। এর আগে র‌্যাব- ১২ এর সদস্যরা মঙ্গলবার দিবাগত রাত দেড়টায় ধুনট থানা পুলিশের নিকট রাসেলকে সোপর্দ করে।

বিডি-প্রতিদিন/২৪ মে, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর