২৫ মে, ২০১৭ ১০:০৩

ফেনীতে তোষকে মোড়ানো মা-মেয়ের লাশ উদ্ধার

ফেনী প্রতিনিধি

ফেনীতে তোষকে মোড়ানো মা-মেয়ের লাশ উদ্ধার

ফেনীর ফুলগাজী উপজেলার জিএমহাট ইউনিয়নের পূর্ব বসিকপুর গ্রাম থেকে বুধবার রাতে মা ও মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ও এলাকাবাসী জানায়, নিহত স্বামী পরিত্যক্ত বিবি ফাতেমা (২৬) মেয়ে ইসমা (৬)-কে নিয়ে মায়ের কাছে থাকতো। ২-৩দিন আগে বিবি ফাতেমার মা হোসনে আরা বেগম তার অপর এক মেয়ের বাড়িতে বেড়াতে যাওয়ায় বাড়িতে তারা দুই জন ছিল। 

জিএমহাট ইউনিয়নের চেয়ারম্যান মজিবুল হক জানান, বুধবার দুপুরেও মা ও মেয়েকে বাড়ির আশ পাশের লোকজন চলাফেরা করতে দেখেছেন। সন্ধ্যার পর এক আত্মীয় এসে তাদের ডাকাডাকি করার পর দরজা না খোলায় বাড়ির পাশের লোকজনকে খবর দেন। পরে লোকজন এসে খাটের ওপর একটি তোষকে পেঁচানো অবস্থায় তাদের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

৭-৮ বছর আগে ফাতেমার সাথে ফেনী সদর উপজেলার রানির হাট ইউনিয়েনের রিমন মিয়ার বিয়ে হয়। বিয়ের পর ফাতেমার কোল আলো করে আসে ইসমা। এরপর স্বামীর সাথে যৌতুক নিয়ে বিরোধ সৃষ্টি হয় ফাতেমার। এ নিয়ে যৌতুকের একটি মামলাও রয়েছে। প্রায় ৭- ৮ মাস আগে স্বামীর সাথে তার বিবাহ বিচ্ছেদ হয়। 

ফুলগাজী থানার উপ পরিদর্শক মো. আলমগীর জানান, ধারণা করা হচ্ছে কেউ মাকে কুপিয়ে ও মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করে তোষকে পেঁচিয়ে রেখে গেছে।  

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর