২৫ মে, ২০১৭ ১২:৪৬

গাংনীতে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

গাংনীতে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

মেহেরপুরের গাংনীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কামাল হোসেন (৩৮) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার ভাই কফিল উদ্দীন (৪২)।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে  উপজেলার ষোলটাকা গ্রামে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন। 

নিহত কামাল হোসেন উপজেলার ষোলটাকা ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য ও স্থানীয় যুবলীগ নেতা। তিনি ষোলটাকা গ্রামের আব্দুস সাত্তার জোয়াদ্দারের ছেলে। আহত কফিল উদ্দীনকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের ভাই আব্দুল হান্নান জানান, মাত্র দেড় কাঠা রেওয়াজি সম্পত্তি নিয়ে ষোলটাকা গ্রামের শুকুর আলীর ছেলে শরিফুল ইসলামের সঙ্গে তার দ্বন্দ্ব চলছিলো। এ নিয়ে সকালে আলমগীর হোসেনের বাড়ির সামনে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে তার ভাই কামাল হোসেন বাড়ি ফেরার পথে প্রতিপক্ষরা দা দিয়ে তার মাথায় আঘাত করে। এসময় তার আরেক ভাই কফিল উদ্দীন তাকে বাঁচাতে গেলে হাতে দায়ের আঘাতে তিনিও আহত হন।

স্থানীয়রা তাদের দুই জনকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কামালকে মৃত ঘোষণা করেন।

মাথায় ধারালো অস্ত্রের আঘাতে কামাল হোসেনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. এমকে রেজা।

বিডি-প্রতিদিন/২৫ মে, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর