২৫ মে, ২০১৭ ১৮:৩৬

টঙ্গীতে বাসা থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা

টঙ্গী প্রতিনিধি

টঙ্গীতে বাসা থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা

গাজীপুরের টঙ্গীর মধুমিতা এলাকায় পূর্ব বিরোধের জের ধরে সালাউদ্দিন (২৫) নামে এক যুবককে বাসা থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে মধ্য আরিচপুর মধুমিতা এলাকার রেঁনেসা স্কুলের সামনে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে শাহীন হোসেন (৪২) নামে একজনকে আটক করেছে পুলিশ।পরে আজ নিহতের মা হাজেরা বেগম বাদী হয়ে আটককৃত শাহীনসহ ১০ জনকে আসামি করে টঙ্গী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এলাকায় মাদক ব্যবসা নিয়ে নিহত সালাউদ্দিন গ্রুপের সঙ্গে বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিল শেরে বাংলা এলাকার জয় গ্রুপের। ঘটনার দিন বুধবার রাত ১০টায় জয় গ্রুপের লোকজন ওয়ার্কশপ কর্মী সালাউদ্দিনকে বাসা থেকে ডেকে নিয়ে রেঁনেসা স্কুলের সামনে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রাস্তায় ফেলে চলে যায়। এসময় তাঁর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় সালাউদ্দিনকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সালাউদ্দিন মাদারীপুর জেলার রাজৈর থানার দক্ষিণ চাঁদপট্টি গ্রামের হারুন অর রশিদের ছেলে। পরিবারসহ টঙ্গীর গাজীবাড়ি এলাকার লতিফ হুজুরের বাসায় ভাড়া থাকতেন তিনি। এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার বলেন, হত্যাকান্ডের ঘটনায় জড়িত থাকার সন্দেহে আরিচপুরের সিরাজ মিয়ার ছেলে শাহীনকে আটক করা হয়েছে। অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

বিডি-প্রতিদিন/২৫ মে, ২০১৭/ওয়াসিফ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর