২৬ মে, ২০১৭ ১০:১১

লক্ষ্মীপুরে অগ্নিকাণ্ডে পুড়ল ৭ দোকান

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে অগ্নিকাণ্ডে পুড়ল ৭ দোকান

লক্ষ্মীপুর সদরের ভবানীগঞ্জ চৌরাস্তা স্কুল মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭টি দোকান পুড়ে গেছে। আজ ভোররাতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা। পরে ফায়ার সার্ভিস কর্মীরা প্রায় দুই ঘন্টা চেষ্টার পর আগুন নিয়স্ত্রণে আনেন। 

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, স্থানীয় স্কুল মার্কেটের মা কনফেকশনারি দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কেট থেকে আগুনের সূত্রপাত হয়। মূহুর্তেই অন্য দোকানগুলোতেও আগুন ছড়িয়ে পড়ে। এসময় মায়া ফ্যাশন, রিতু ড্র্যাগ হাউস,শাকিল ফ্যাশন হাউস ও তাসলিমা ট্রের্ডাসসহ ৭টি দোকানের মালামাল ও টিনসেড ঘর সর্ম্পূন পুড়ে ছাঁই হয়ে যায়। পরে খবর পেয়ে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। 

অগ্নিকান্ডে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা দাবি করেন। তবে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. ফরিদ আহমদ চৌধুরী বলেন, স্কুল মার্কেটে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এতে ৪টি দোকান পুড়ে ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। 

বিডি-প্রতিদিন/২৬ মে, ২০১৭/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর