শিরোনাম
২৬ মে, ২০১৭ ১৪:০৯

মসজিদের খতিবসহ নিখোঁজ ৩, মুক্তিপণ দাবি

লক্ষ্মীপুর প্রতিনিধি

মসজিদের খতিবসহ নিখোঁজ ৩, মুক্তিপণ দাবি

লক্ষ্মীপুরের চক বাজার জামে মসজিদের খতিব ও মাদ্রাসা অধ্যক্ষ মুফতী মাওলানা মুশতাকুন্নবী ও তার গাড়ীর চালকসহ ৩ জন গত বুধবার রাত সাড়ে ১২টার দিকে কুমিল্লার পদুয়ার বাজার থেকে নিখোঁজ হন। নিখোঁজের পর থেকে এখন পর্যন্ত তাদের কোন সন্ধান পাননি পরিবার। তবে তার ব্যবহৃত মোবাইল ফোন থেকে দুর্বৃত্তরা ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করছেন বলে পরিবারের পক্ষ থেকে গণমাধ্যমকর্মীদের জানানো হয়েছে।

এ ব্যাপারে নিখোঁজ মুশতাকুন্নবীর ভাই এমদাদ হোসেন শরীফ জানান, বুধবার রাতে নোয়াখালীর বেগমগঞ্জ থেকে   একটি ওয়াজ মাহফিল শেষে মুশতাকুন্নবী ও তার সহযোগী ছাত্র খায়রুল ইসলাম ও চালক মো. মাসুদসহ ৩ জন একটি প্রাইভেট কার (চট্র মেট্রো-গ-১১-২০৭৮) যোগে কুমিল্লার উদ্দেশ্যে রওনা হন। রাত সাড়ে ১২ টার দিকে পরিবারের লোকজনের সঙ্গে মুশতাকুন্নবীর কথা হয়েছিল, তখন তিনি কুমিল্লার সদর দক্ষিন উপজেলার পদুয়ার বাজারে ছিলেন। এর পর থেকে তার মোবাইলসহ অন্যদের মোবাইল ফোনও বন্ধ থাকায় যোগাযোগ করতে পারেননি পরিবার সদস্যরা।

পরে বৃহস্পতিবার সকাল থেকে খোঁজাখুজি শুরু হয়। কোন সন্ধান না পেয়ে বিকেলে নিখোঁজ মুশতাকুন্নবীর ঘনিষ্ঠজন   হাজী শফিকুল ইসলাম সংশ্লিষ্ট থানায় জিডি করেন। বৃহস্পতিবার রাতে মুশতাকুন্নবীর ব্যবহৃত মোবাইল ফোন থেকে কল করে পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করা হয়। ওয়েষ্টার্ন ইউনিয়নের মাধ্যমে টাকা লেনদেন ও প্রশাসনকে না জানাতে হুমকি দেয়া হয়েছে বলেও অভিযোগ করেন শরীফ। 

এদিকে এ ঘটনা সম্পর্কে জানতে চাইলে লক্ষ্মীপুর মডেল থানার ওসি মো.লোকমান হোসেন কোন কথা বলতে রাজি   হননি, তবে মৌখিকভাবে পুলিশের এই কর্মকর্তা  বলেন নিখোঁজদের উদ্ধারের চেষ্টা চলছে। একইভাবে কুমিল্লা সদরের দক্ষিন মডেল থানার ওসি নজরুল ইসলাম বিভিন্ন গনমাধ্যমকে বলেন, নিখোঁজদের খুঁজে বের করতে তাদের চেষ্টা অব্যাহত আছে।

বিডি-প্রতিদিন/২৬ মে, ২০১৭/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর