২৬ মে, ২০১৭ ১৬:২৮

ঝিনাইদহে কচুয়া পুলিশ তদন্ত কেন্দ্রের উদ্বোধন

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহে কচুয়া পুলিশ তদন্ত কেন্দ্রের উদ্বোধন

ঝিনাইদহের শৈলকূপা উপজেলার কচুয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ভবন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। খুলনা রেঞ্জের ডিআইজি দিদার আহম্মেদ পায়রা ও বেলুন উড়িয়ে আজ এই কেন্দ্রের উদ্বোধন করেন।

এলাকার ডাঃ মোঃ শহিদুল ইসলামের দান করা ১০১ শতক জমির উপর তিন কোটি টাকা ব্যয়ে গণপূর্ত বিভাগ এই ভবন তৈরি করেছেন। উদ্বোধন উপলক্ষে তদন্ত কেন্দ্রের মধ্যে সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতির বক্তব্য রাখেন ঝিনাইদহ পুলিশ সুপার মিজানুর রহমান। প্রধান অতিথির বক্তব্য রাখেন খুলনা রেঞ্জ ডিআইজি দিদার আহম্মেদ। 

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন খুলনা রেঞ্জের এডিশনাল ডিআইজি হাবিবুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস,এডিএম(জেলা ম্যাজিষ্ট্রেট)আসাদুজ্জামান, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আল-আমিন,অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ,জমিদাতা ডাঃ মোঃ শহিদুল ইসলাম, শৈলকূপা উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন সোনা শিকদার, জেলা গয়েন্দা পুলিশের ওসি দাউদ হোসেন, শৈলকুপা থানার ওসি তরিকুল ইসলাম ও কাঁচেরকোল ইউপি চেয়ারম্যান সালাহ উদ্দিন মামুন জোয়ার্দ্দার প্রমুখ। 

এছাড়া  সুধী সমাবেশ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় রেঞ্জ ডিআইজি দিদার আহম্মেদ বলেন, 'এই তদন্ত কেন্দ্রটি আজ নির্মাণ করা হলো জনগণের সেবা দেওয়ার জন্য। আজ পুলিশ যে বেতন পায় সেটি জনগনের ট্যাক্সের টাকায়। তাই যারা আমাদের খেতে দেবে, ভালভাবে থাকতে দেবে তাদেরকেও ভাল রাখার দায়িত্ব পুলিশের। আজ আপনারা আমাদের সহযোগীতা করবেন আমরাও আপনাদের ভাল আইন শৃংঙ্খলা দেওয়ার চেষ্টা করবো।'


বিডি প্রতিদিন/২৬ মে ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর