২৬ মে, ২০১৭ ১৬:৩০
ভণ্ড কবিরাজের কাণ্ড

সাতঘাটের পানি আনার দোহাই দিয়ে গৃহবধূকে ধর্ষণ

নওগাঁ প্রতিনিধি

সাতঘাটের পানি আনার দোহাই দিয়ে গৃহবধূকে ধর্ষণ

নওগাঁর আত্রাইয়ে এক ভণ্ড কবিরাজের বিরুদ্ধে চিকিৎসার নামে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ অভিযোগের প্রেক্ষিতে গ্রামবাসী তাকে আটক করে শুক্রবার সকালে পুলিশে সোপর্দ করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পাঁচুপুর ইউনিয়নের পবনডাঙ্গা গ্রামে।

গ্রামবাসী সূত্রে জানা যায়, ওই গ্রামের আহম্মদ আলী (৫০) দীর্ঘদিন থেকে অসুস্থতায় ভুগছেন। সম্প্রতি তিনি জানতে পারেন একই উপজেলার জয়সাড়া গ্রামের শাহাদ আলী ওরফে সাধু কবিরাজি মতে চিকিৎসা করেন। 

আহম্মদ আলী তার স্মরণাপন্ন হন। কবিরাজ তাকে বলেন, তিন দিন গভীর রাতে সাতঘাটের পানি সংগ্রহ করতে হবে। আমার সাথে কেবল তোমার স্ত্রী গিয়ে এই পানি আনতে হবে। স্বামীর চিকিৎসার স্বার্থে আহম্মদের স্ত্রী নাজমা খাতুন (৪০) প্রথম দিন রাতে তার সাথে গিয়ে পানি নিয়ে আসে। দ্বিতীয় দিনে মঙ্গলবার দিবাগত গভীর রাতে কবিরাজ আবারও গৃহবধূ নাজমাকে সাথে নিয়ে সাতঘাটের পানি আনতে যায়। পথিমধ্যে ওই কবিরাজ গৃহবধূকে ধর্ষণ করে। গৃহবধূ লোকলজ্জায় কথাটি কাউকে বলতে পারেননি। গত বৃহস্পতিবার রাতে ওই কবিরাজ আহম্মেদের বাড়িতে গিয়ে আসন বসায়। গভীর রাতে গৃহবধূকে নিয়ে একটি জঙ্গলে তবারক দিতে যাওয়ার প্রস্তাব দেয়। এ সময় ওই গৃহবধূ ভণ্ড কবিরাজের সাথে যেতে অসম্মতি জানায় এবং আগের রাতের ঘটনাটি প্রকাশ করে দেয়। বিষয়টি জানতে পেরে লোকজন ভণ্ড কবিরাজকে আটক করে রাখে। শুক্রবার সকালে গ্রামবাসী তাকে আত্রাই থানা পুলিশে সোপর্দ করে। 

এ বিষয়ে আত্রাই থানার ওসি বদরুদ্দোজা বলেন, ঘটনা শোনার পর ওই গ্রামে গিয়ে ভণ্ড কবিরাজকে থানায় নিয়ে আসা হয়েছে। 

বিকাল ৪টায় এ সংবাদ লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি। ওসি জানান, বাদী থানায় এলে মামলা নেয়া হবে। 

 

বিডি প্রতিদিন/২৬ মে, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর