২৬ মে, ২০১৭ ২০:৪৬

পঞ্চগড়ে ডাটা এন্ট্রি অপারেটরের রহস্যজনক মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড়ে ডাটা এন্ট্রি অপারেটরের রহস্যজনক মৃত্যু

প্রতীকী ছবি

পঞ্চগড়ে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের হাড়িভাষা শাখার ডাটা এন্ট্রি অপারেটরের রহস্যজন মৃত্যুর খবর পাওয়া গেছে। পুলিশ জানায়, ডাটা এন্ট্রি অপারেটর তন্ময় কুমার গুপ্ত (২৯) ব্যাংকের একটি কক্ষে ঘুমিয়ে ছিলেন। আজ শুক্রবার দুপুরে সহকর্মীরা অনেক ডাকা ডাকি করেও সাড়া শব্দ না পেয়ে দরজা ধাক্কাধাক্কি করলে দরজা খুলে যায়।  

ঘরে ঢুকেই তারা তাকে চেয়ারে বসে থাকতে দেখে। তার কোন সাড়া শব্দ না পেয়ে তাৎক্ষনিক তাকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসা হলে ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন। মৃত তন্ময় কর্মকার গুপ্ত দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার কাটাবাড়ী গ্রামের বিশ্ব মিত্র গুপ্তের ছেলে। গত তিন মাস আগে চাকরি সূত্রে তিনি রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের এই শাখায় প্রথম যোগদান করেন। 

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. সেলিম আল-দ্বীন জানান, দুপুরে তার মৃতদেহ হাসপাতালে নিয়ে আসে। তার নাকে রক্তের চিহ্ন ছিল। আমরা তাকে মৃত অবস্থায় পাই এবং পুলিশকে জানাই। এদিকে হাসপাতালে পুলিশ এসে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে। 

অন্যদিকে পঞ্চগড় সদর থানার তদন্ত কর্মকর্তা  ইজার উদ্দিন জানান, হাসপাতাল সূত্রে জানার পর আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি । ময়না তদন্তের জন্য মর্গে লাশ প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি ইউডি মামলা হয়েছে । 

 

বিডি প্রতিদিন/২৬ মে ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর