২৬ মে, ২০১৭ ২১:১৩

ধামরাইয়ে গণধর্ষণের অভিযোগে আটক ৩, ভিডিও ফুটেজ উদ্ধার

সাভার প্রতিনিধি:

ধামরাইয়ে গণধর্ষণের অভিযোগে আটক ৩, ভিডিও ফুটেজ উদ্ধার

প্রতীকী ছবি

সাভারের আশুলিয়ার নয়ারহাট এলাকা থেকে অপহরণের পরে ধামরাইয়ে এক গার্মেন্টস শ্রমিককে গণধর্ষণের অভিযোগ তিনজনকে আটক করেছে র‌্যাব ৪। আজ ভোর রাত পাঁচ টার দিকে আশুলিয়ার নয়ারহাট এলাকা থেকে তিন ধর্ষণকারীকে আটক করে র‌্যাব-৪। 

দুপুরে নবীনগর র‌্যাব ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে ধর্ষণকারীদের আটকের বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৪ এর কোম্পানী অধিনায়ক মেজর আব্দুল হাকিম। র‌্যাব জানায়, গত ২৫ মে সকালে ধামরাইয়ের একটি গার্মেন্টস এর পাশে একটি টিনসেড বাড়িতে এক গার্মেন্টস শ্রমিককে গণধর্ষণ করে তিন সন্ত্রাসী। এসময় ধর্ষণকারীরা ভিডিও চিত্র ধারণ করে ওই নারী গার্মেন্টস শ্রমিকের কাছ থেকে ২০ হাজার টাকা দাবি করেন। এসময় টাকা না দিলে ওই ভিডিও ফুটেজ ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার কথা বলে ধর্ষকরা। 

পরে গতকাল ওই নারী গার্মেন্টস শ্রমিক র‌্যাব-৪ এর কাছে এসে ধর্ষণের বিষয়টি জানালে র‌্যাব আজ ভোর রাতে আশুলিয়ার নয়ারহাট এলাকা থেকে ধর্ষণকারী রিপন মাহমুদ (২৯) ও খোকনকে (৩০) গ্রেফতার করে। পরে দুই ধর্ষণকারীর তথ্যের ভিত্তিতে নয়ারহাট এলাকা থেকে আরেক ধর্ষণকারী ঝন্টু মিয়াকে আটক করে। দুপুরে র‌্যাব ৪ এক সংবাদ সম্মেলনে এ ধর্ষণকারীদের আটকের বিষয়টি জানায়।


বিডি প্রতিদিন/২৬ মে ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর