২৭ মে, ২০১৭ ১৭:০২

মুন্সীগঞ্জে ভেজাল বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জে ভেজাল বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত

পবিত্র রমজান উপলক্ষে মুন্সীগঞ্জে পুলিশ সুপারের ভেজাল মুক্ত পণ্য বিক্রয় ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বাজার মনিটরিং জোরদারে মতবিনময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় মুন্সীগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলম (পিপিএম) বলেন, পুরো রমজান মাসে ভেজাল মুক্ত পণ্য বিক্রয় ও মূল্য নিয়ন্ত্রণে বাজার মনিটরিং জোরদার করার পাশাপাশি মহাসড়ক গুলোতে আইনঙ্খলা নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ কাজ করবে। তার বক্তব্যে তিনি বাজার প্রতিনিধি ও স্থানীয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ প্রদান করে বলেন, প্রতিটি বাজারে ৫ সদস্যের একটি কমিটি করে একটি অভিযোগ কেন্দ্র তৈরি করার জন্য। যাতে ভোক্তারা অনিয়ম ও ভেজাল পণ্যের বিষয়ে অভিযোগ করতে পারেন। তাছাড়া রমজান মাসে চুরি ছিনতাই মতো ঘটনা এড়াতে প্রতিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের সঠিক ভাবে দায়িত্ব পালন করতে নির্দেশ প্রদান করেন। এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান। 

পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম'র সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. অজয় চক্রবর্তী, সাধারণ সম্পাদক এ্যাড. সিরাজুল ইসলাম পল্টু, মুন্সীগঞ্জ জেলা প্রেস ক্লাবের সভাপতি রাসেল মাহমুদ ও সাধারণ সম্পাদক ভবতোষ চৌধুরী নুপুর, কোষাধ্যক্ষ এ্যাড সেতু ইসলাম,সাংগঠনিক সম্পাদক মাঈনুদ্দিন সুমন, মুন্সীগঞ্জ জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক তাহমিনা বেগম, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মতিউল ইসলাম হিরু, মুন্সীগঞ্জ সেনেটারী ইন্সপেক্টর গাজী মোহাম্মদ আমিন, রিকাবী বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক গোলাম ফারুক, এ্যাডভোকেট শাহীনউল্লাহ আমানুল্লাহ, সংগঠক ও ব্যবসায়ী এম জামাল হোসেন মন্ডল, মুন্সীগঞ্জের ছয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর