শিরোনাম
২৭ মে, ২০১৭ ২২:১৯

'রমজান মাসে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করা হবে'

দিনাজপুর প্রতিনিধি:

'রমজান মাসে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করা হবে'

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বিদ্যুতের লোডশেডিং নেই। এটি একটি সামিয়ক সমস্যা। এনিয়ে দুঃশ্চিন্তার কিছু নেই। তার পরেও এটাকে পুঁজি করে বিএনপি’র শীর্ষ নেতারা মুখরচক গল্প বলে যাচ্ছে। তাদের তো রাজনীতি করার কোন ইস্যু নেই। তাই এটাই তাদের ইস্যু। আপনারা তাদের গল্পে কান দিবেন না। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ইতিমধ্যে নির্দ্দেশ দিয়েছেন। পবিত্র রমজান মাসে ইফতার, সেহেরী ও তারাবীর নামাজসহ প্রতি ওয়াক্ত নামাজের সময় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করা হবে। আজ বিকেলে দিনাজপুরের বিরল উপজেলা পরিষদের মুক্ত মঞ্চে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

এ সময় তিনি দরিদ্র মেধাবী ৫৫ জন, ক্ষুদ্র নৃ-গোষ্ঠির ৩১২ শিক্ষার্থীর মাঝে ২ লাখ ৮০ হাজার, ২১ টি সেলাই মেশিন এবং টি, আর ১ম ও ২য় পর্যায়ের ১৫৪ টি প্রকল্পের বিপরীতে প্রায় ৩১ লাখ টাকা, প্রতিবন্ধি স্কুলে ভ্যান ও হুইল চেয়ার বিতরণ ও বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪ লাখ টাকার এবং প্রাণী সম্পদ অফিসে ২ লাখ টাকার ঔষধ বিতরণ করেন। এর আগে প্রধান অতিথি বিরল পৌরসভা কর্তৃক বাস্তবায়িত বিভিন্ন প্রকল্পের কাজের উদ্বোধন করেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে এ অনুষ্ঠানে উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারি কমিশনার (ভূমি) মেজবাউল হোসেনের সভাপতিত্বে ও উপজেলা সমবায় কর্মকর্তা আব্দুস সবুরের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ লতিফ, সাধারণ সম্পাদক এ, কে, এম মোস্তাফিজুর রহমান বাবু, সহ-সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আবুল কাশেম অরু, আব্দুস সবুর, ইউপি চেয়ারম্যান ফারুক আজম, সিরাজুল ইসলাম, আমজাদ হোসেন প্রমুখ। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর