২৮ মে, ২০১৭ ১২:০৩

লক্ষ্মীপুরে বজ্রপাতে ১ জেলে নিহত, আহত ৪

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে বজ্রপাতে ১ জেলে নিহত, আহত ৪

প্রতীকী ছবি

লক্ষ্মীপুরে বজ্রপাতে শামছুল হক নামের এক জেলে নিহত হয়েছে। এ ঘটনায় আরো ৪ জেলে আহত হয়ে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। শনিবার সকাল ১০ টার দিকে নিহতের মরদেহ নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে মধ্যরাতে সদর উপজেলার চর রমনী মোহন ইউনিয়নের চর মেঘা এলাকার মেঘনা নদীতে মাছ শিকারকালে এ ঘটনা ঘটে। 

বজ্রপাতে আহত জেলেরা জানান, তারা এক নৌকাতে ৫ জন নদীতে মাছ শিকারে যান। হঠাৎ হালকা বৃষ্টি ও বজ্রপাত শুরু হয়। এসময় বজ্রপাতের আঘাতে তারা সবাই আহত হন। পরে আহত অবস্থায় খোরশেদ আলম তার মোবাইল ফোন থেকে পার্শ্ববর্তী নৌকার এক জেলের কাছে খবর দিলে তারা এসে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের ডাক্তার রাতেই শামছুল হককে মৃত ঘোষণা করেন।  সে একই উপজেলার চর রুহিতা গ্রামের সুলতান আহমদের ছেলে। আহতরা হলেন, খোরশেদ আলম, আব্দুর রশিদ,  মো.রাব্বী ও সিরাজ।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, বজ্রপাতে এক জেলে নিহত হয়েছেন, অপর আহত ৪ জেলে হাসপাতালে ভর্তি রয়েছে, তাদের পর্যবেক্ষনসহ চিকিৎসা চলছে, বজ্রপাতের রোগীরা সাধারণত কিডনী ও হার্টের ঝুঁকিতে থাকে বেশী, এজন্য  যে কোন মুহূর্তে দুর্ঘটনা ঘটতে পারে বলে জানান তিনি। 


বিডি প্রতিদিন/২৮ মে ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর