২৮ মে, ২০১৭ ১২:২৬

চৌদ্দগ্রামে বিদ্যুতের আওতায় ৯৭ পরিবার

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

চৌদ্দগ্রামে বিদ্যুতের আওতায় ৯৭ পরিবার

কুমিল্লার চৌদ্দগ্রামের শুভপুর ইউনিয়নের পোটকরা ও নোয়াপাড়া গ্রামের ৯৭ পরিবার বিদ্যুতের আওতায় আনা হয়েছে। এ উপলক্ষে শনিবার সন্ধ্যায় পোটকরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে শুভপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব খলিলুর রহমান মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএমএ বাহার। 

প্রধান বক্তা ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট রাজনীতিবাদী ও সমাজ সেবক এএসএম শাহীন মজুমদার, শুভপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাঃ হারুন অর রশিদ, পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর পরিচালক মফিজুর রহমান। 

যুবলীগ নেতা পোটকরা চেতনা একাত্তরের প্রতিষ্ঠাতা মনজিল মুনসী ও ছাত্রলীগ নেতা তোফায়েল আহাম্মেদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা শাহজাহান মেম্বার, মোঃ শাহজাহান কন্ট্রাক্টর, আলী হায়দার মেম্বার, ছাত্রলীগ নেতা সোহাগ মাহমুদ, তৌফিকুল ইসলাম সবুজ, নুরুল আলম, মাসুম বিল্লাহ, অবসরপ্রাপ্ত সেনা সদস্য আবদুল মান্নান ও হাবিব উল্যাহ ভূঁইয়াসহ বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। 

 

বিডি প্রতিদিন/২৮ মে ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর