২৮ মে, ২০১৭ ১৩:১৫

মিরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

অনলাইন ডেস্ক

মিরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

কুষ্টিয়ার মিরপুরে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও অন্তত ২০ জন। শনিবার দিবাগত রাত থেকে রবিবার দুপুর পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে।

রবিবার সকাল ৯টায় বাসের ধাক্কায় নির্মল মণ্ডল (৩০) নামে এক মাছ ব্যবসায়ী ও সকালে গোবিন্দপুরে রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক ভিক্ষুক নিহত হয়েছেন। এছাড়া সড়ক দুর্ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, রাতে কুষ্টিয়া-পাবনা মহাসড়কের তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের সামনে শৈলকুপা থেকে ছেড়ে আসা ঢাকামুখী  একটি বাস মালবাহী ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই সায়েম (৩০) নামের বাসের সুপারভাইজারের মৃত্যু হয়। এ সময় আহত হন ১০ জন। তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, সকাল ৯টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর মহাসড়কের বিজিবি ক্যাম্পের সামনে একটি বাস মিরপুরগামী একটি অটোবাইককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোবাইকে থাকা নির্মল মণ্ডল (৩০) নামের এক মাছ ব্যবসায়ী রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় আহত হয় আরও অন্তত ১০ জন।

অপরদিকে সকালে কুষ্টিয়া-মেহেরপুর মহাসড়কের গোবিন্দপুর এলাকায় রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক ভিক্ষুক নিহত হয়।

বিডি-প্রতিদিন/২৮ মে, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর