২৮ মে, ২০১৭ ২০:০২

উজিরপুরে স্কুুলছাত্রী ধর্ষণের অভিযোগে ৫ দিন পর মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

উজিরপুরে স্কুুলছাত্রী ধর্ষণের অভিযোগে ৫ দিন পর মামলা দায়ের

বরিশালের উজিরপুরের ওটরা গ্রামের এক দিন মজুরের ৮ম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষক ও তার পরিবারের অব্যাহত হুমকির মুখে ঘটনার পর ৫দিন মুখ বুজে থাকলেও রবিবার ৬ষ্ঠ দিনে থানায় অভিযোগ দায়ের করেছেন ওই কন্যার মা।

ধর্ষিতা স্কুলছাত্রী ও তার পারিবারিক সূত্র জানায়, গত ২২মে রাত সাড়ে ১০টার দিকে বাড়ির উঠানে নলকূপ থেকে পানি সংগ্রহ করতে যায় ওই ছাত্রী। এ সময় একই বাড়ির শামসুল হক হাওলাদারের বখাটে ছেলে মোস্তাফিজুর রহমান লাবু ওই ছাত্রীর মুখ চেঁপে ধরে তাদের (লাবু) ঘরের পিছনের বারান্দায় নিয়ে তাকে ধর্ষণ করে। মেয়েকে ঘরে না দেখে পরিবারের সদস্যরা ডাকাডাকি শুরু করলে আশপাশের লোকজনও খোঁজাখুঁজি করে। এক পর্যায়ে বাড়ির অন্যান্য লোকজনের সহযোগীতায় ধর্ষক লাবুদের বসতঘরের পিছনের বারান্দা থেকে স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়। এ সময় ধর্ষক লাবু পালিয়ে যায়।

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে ধর্ষকসহ তার পরিবারের সদস্যরা মামলা দায়ের না করার জন্য ধর্ষিতার পরিবারকে বিভিন্নভাবে হুমকি দেয় এবং পরে শালিস মিমাংসার প্রস্তাব দেয়। এভাবে ৫দিন ধরে ওই পরিবারকে নজরবন্দি করে রাখার পর গোপনে থানায় মামলা দায়ের করেন ধর্ষিতার মা।

উজিরপুর মডেল থানার ওসি গোলাম সরোয়ার ধর্ষিতার মায়ের লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, অভিযোগ তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর