২৮ মে, ২০১৭ ২০:৪৮

গৌরনদীতে চাঁদা না দেওয়ায় প্রবাসীকে হত্যার হুমকি

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

গৌরনদীতে চাঁদা না দেওয়ায় প্রবাসীকে হত্যার হুমকি

দাবিকৃত চারলাখ টাকা চাঁদা না দেওয়ায় বরিশালের গৌরনদী উপজেলার বেজগাতি সুইস হাসপাতালের সত্ত্বাধিকারী সুইজারল্যান্ড প্রবাসী আকন আজাদকে হত্যার হুমকি দিয়েছে সন্ত্রাসীরা। এ ঘটনায় প্রবাসী আকন আজাদ বাদি হয়ে হুমকিদাতা আল-মাদানী শিকদারসহ ছয়জনকে আসামি করে গত শনিবার রাতে গৌরনদী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। 

আকন আজাদ অভিযোগ করেন, তিনি  কিছুদিন পূর্বে সুইজারল্যান্ড থেকে বাড়িতে আসেন। ৩/৪ দিন আগে উপজেলার কটকস্থল গ্রামের মাদক বিক্রেতা সন্ত্রাসী আল-মাদানী শিকদার ও তার সহযোগী রাসেল, সাইফুল ও শাওন সহ ৮/১০জন  সন্ত্রাসী ক্লাবঘর নির্মাণের জন্য তার কাছে চার লাখ টাকা চাঁদা দাবি করেন। 

তিনি গত শনিবার সুইস হাসপাতালের সামনের সীমানা প্রাচীর নির্মাণ করতে গেলে সন্ত্রাসী আল-মাদানী তার সহযোগীদের নিয়ে নির্মাণ কাজে বাঁধা দেয়। এ সময় সন্ত্রাসীরা তাকে হত্যার হুমকিসহ অশ্লীল ভাষায় গালাগাল করে। 

আকন আজাদ আরও অভিযোগ করে বলেন, রবিবার দুপুর সোয়া ১টার দিকে সন্ত্রাসী আল মাদানী একদল সন্ত্রাসী নিয়ে হাসপাতালের সামনে মহড়া দিয়ে হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীর মধ্যে আতংক সৃষ্টি করে। এ ঘটনায় তিনি থানায় লিখিত অভিযোগ করেছেন। 

গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) মো. আফজাল হোসেন বলেন, লিখিত অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে অভিযোগের বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর